× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ মার্চ ২০১৯, শুক্রবার

জুড়ীতে কম্বল বিতরণ

বাংলারজমিন

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৮:৪৯

জুড়ী উপজেলার বিভিন্ন চা বাগানের দরিদ্র শীতার্ত চা শ্রমিকদের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করলেন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার। কনকনে শীতে জবুথবু অসহায় চা শ্রমিকদের মাঝে রাতের আঁধারে শীতবস্ত্র দিয়ে মানবতার নজির স্থাপন করলেন এ পুলিশ অফিসার। জানা গেছে, পুলিশ ইন্সপেক্টর মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার বৃহস্পতিবার রাতে ব্যক্তিগত তহবিল থেকে ক্রয় করা শতাধিক কম্বল নিয়ে জুড়ীর ছোটধামাই চা বাগান, সোনারূপা চা বাগান ও কৃষ্ণনগর গ্রামের শ্রমিক বসতি এলাকায় প্রবেশ করেন। বাড়ি বাড়ি ঘুরে শীতে কাতর দরিদ্র নারী-পুরুষদের বাছাই করে তিনি তাদের হাতে কম্বল তুলে দেন। শুধু তাই নয়, নিজ হাতে অনেক শীতার্ত শ্রমিকের গায়ে কম্বল জড়িয়ে দেন। শুক্রবার তিনি উপজেলার আরো কয়েকটি এলাকার দরিদ্র শীতার্তদের মাঝে আরো ১০০টি কম্বল বিতরণ করেছেন। জুড়ী থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোই প্রকৃত মানবসেবা। অনেক চা শ্রমিক রয়েছে যারা বিভিন্ন ক্ষেত্রে সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত।
এ মুহূর্তে অসহায় মানুষদের শীতবস্ত্র জরুরি মনে করেই তিনি ব্যক্তিগত তহবিল থেকে ৩০০ কম্বল বিতরণের সিদ্ধান্ত নেন। এর অংশ হিসেবে বৃহস্পতিবার ও শুক্রবার ২০০ কম্বল বিতরণ শেষ করেন। গতকাল অবশিষ্ট ১০০ পিস কম্বল বিতরণ সম্পন্ন করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর