× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ মার্চ ২০১৯, শুক্রবার

ইয়াবা কারবারিদের বদির হুঁশিয়ারি!

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৯:০১

টেকনাফে ইয়াবা কারবারিদের কড়া হুঁশিয়ারি দিলেন সাবেক আলোচিত এমপি আবদুর রহমান বদি। তিনি ইয়াবা কারবারিদের আত্মসমর্পণের আহ্বান জানিয়ে বলেন, তালিকাভুক্ত এবং তালিকার বাইরে যে সকল ইয়াবা কারবারি রয়েছেন তারা সবাই আত্মসমর্পণ করুন। ইয়াবাকে টেকনাফবাসীর জন্য অভিশাপ উল্লেখ করে বদি বলেন, ‘ইয়াবা ব্যবসা করার কারণে যারা ঘরবাড়ি ছেড়ে পালিয়ে যাচ্ছেন, তারা আমার সঙ্গে তাড়াতাড়ি যোগাযোগ করেন, আমি সরকারের কাছে আপনাদের আত্মসমর্পণ করিয়ে দেব’। তালিকাভুক্ত এবং তালিকার বাইরে থাকা ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ করার জন্য তার সঙ্গে যোগাযোগ করতে ৫ দিন সময়ও বেঁধে দেন আবদুর রহমান বদি।

শুক্রবার বিকেলে টেকনাফ চৌধুরী পাড়ায় নিজ বাসভবনে নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন আক্তারের সঙ্গে সাক্ষাৎ   
 করতে আসা এলাকাবাসী ও দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে এই আহ্বান জানান। টেকনাফবাসীর উদ্দেশ্যে বদি বলেন, ছেলে হারা মা বাবা, স্বামী হারা স্ত্রী ও বাবা হারা সন্তানদের কথা চিন্তা করে আপনারা আত্মসমর্পণ করার জন্য প্রস্তুত থাকেন। সবাই মিলে টেকনাফের ইয়াবার বদনাম ঘুচাতে হবে। এ সময় নবনির্বাচিত এমপি বদিপত্নী শাহীন আক্তার, টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, ভাইস চেয়ারম্যান মো. রফিক উদ্দিন, জেলা আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সমপাদক মো. ইউনুছ বাঙ্গালী, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম, ইউপি চেয়ারম্যান মো. আজিজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা সোনা আলীসহ দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর