× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ জুন ২০১৯, মঙ্গলবার

কেন্দুয়ায় আওয়ামী লীগের বর্ধিত সভা

বাংলারজমিন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৯:০৬

 নেত্রকোনার কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ হলরুমে শুক্রবার বিকালে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। প্রধান অতিথির বক্তব্যে অসীম কুমার উকিল বলেন, উপজেলা আওয়ামী লীগের নিজস্ব দলীয় কার্যালয় নেই এটা খুবই লজ্জার বিষয়। দলকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ঐক্যবদ্ধ হোন, আওয়ামী লীগকে একটি সুন্দর ফুলের বাগান সাজাতে চাই। রাস্তার পাশে জায়গা দেখুন। আমি নিজ অর্থে দলীয় কার্যালয় নির্মাণ করে দেবো। সংবর্ধনা নিবেন না জানিয়ে তিনি আরো বলেন, মাদক ও জুয়ার ব্যাপারে কোনো আপস নেই।
এলাকার সমস্যাগুলো চিহ্নিত করতে স্থানীয় নেতাকর্মীদের তাগিদ দেন এবং স্থানীয় নেতাকর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারতে যাওয়ার ঘোষণা দেন তিনি। তার এমন বক্তব্যে উচ্ছ্বসিত আওয়ামী লীগ নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরীর সঞ্চালনায় এ সময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবদুল কাদির ভূঁইয়া, জেলা আওয়ামী লীগ নেতা ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর চৌধুরী, কেন্দুয়া পৌর আওয়ামী লীগ সভাপতি কামরুল হাসান ভূঁইয়া, রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নুরুল আলম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর