× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার

পটুয়াখালীতে দুর্ধর্ষ চুরি

বাংলারজমিন

পটুয়াখালী প্রতিনিধি | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৯:০৭

 পটুয়াখালী জেলা শহরে দিনেরবেলায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরচক্রটি ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে আসবাব ভাঙচুর করে নগদ এক লাখ ৩০ হাজার টাকা এবং স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। শুক্রবার বিকালে জেলাশহরের পুরনো হাসপাতাল রোডস্থ নিউ মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী সানু তালুকদারের ভাড়াটিয়ার বাসায় এ ঘটনা ঘটে।
ভাড়াটিয়া শারমিন আক্তার জানান, শুক্রবার বিকালে পরিবারের সদস্যরা বাসা থেকে বের হয়ে আনুমানিক ৪টার দিকে পুনরায় বাসায় এসে বাসার দরজা খোলা দেখে। চোর চক্রটি বাসার দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে বাসার আসবাব তছনছ করে আলমিরা, ট্রাংক, ওয়াড্রব ভেঙে নগদ এক লাখ ৩০ হাজার টাকা এবং আলমিরাতে থাকা কয়েকভরি ওজনের স্বর্ণালঙ্কার নিয়ে গেছে।  এ ঘটনায় সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে দোষীদের শনাক্ত করার চেষ্টা চলছে। এ চুরির ঘটনায় এলাকাবাসী চোর আতঙ্কে ভুগছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর