× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার

শায়েস্তাগঞ্জে সিএনজিচালক ছুরিকাহত

বাংলারজমিন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৯:১৪

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর-শাহজীবাজার শাখা সড়কে যাত্রী সেজে সিএনজি ছিনতাইকালে দুর্বৃত্তের ছুরিকাঘাতে চালক সালাম মিয়া (২২) গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাত ১০টার দিকে উল্লিখিত স্থানে এ ঘটনা ঘটে। সূত্রে জানা যায়, ওই দিন বিকালে সালাম মিয়া নাসিরগর ধরমণ্ডল থেকে যাত্রী নিয়ে শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামে আসেন। ফেরার পথে ওলিপুর থেকে যাত্রী নিয়ে বাঘাসুরার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে যাত্রীবেশী ছিনতাইচক্র কৌশলে তাকে ফতেহ গাজী মাজারের দিকে নিয়ে যায়।
ওই যাত্রীবেশী ছিনতাইচক্র সিএনজি ছিনতাই করতে চাইলে চালক সালাম মিয়ার সঙ্গে ধস্তাধস্তি হয়, একপর্যায়ে দুর্বৃত্তরা চালককে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত করে রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
চিকিৎসাধীন চালক সালাম মিয়া জানান, ছিনতাইয়ের পূর্বে একপর্যায়ে সিএনজি নির্জনস্থানে পৌঁছলে পূর্ব থেকে ওত পেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত সিএনজির পথরোধ করে তাকে জিম্মি করে।
দুর্বৃত্তরা চালকের কাছ থেকে সব কিছু নিয়ে নিতে চাইলে সে বাধা দিলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত করে। তার ডাকচিৎকারে লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর