× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার

স্ত্রীর বর্বরতা

বাংলারজমিন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৯:১৪

ধামরাইয়ে পরকীয়ার কারণে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছে বলে অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী রোজিনা বেগমকে (২৫) আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ১টার দিকে ধারমাইয়ের বালিথা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার রাতে স্বামী মোহম্মদ সুমন মিয়াকে (৩০) খাবারের সঙ্গে ঘুমের ট্যাবলেট খাইয়ে দেন তার স্ত্রী রোজিনা। পরে রাত ১টার দিকে ধারালো ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দেন। এসময় সুমনের চিৎকারে পাশের বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এক পর্যায় এলাকাবাসী রোজিনা বেগমকে আটকের পর পুলিশে সোপর্দ করেন। আটক রোজিনা বেগম তার স্বামী অন্য এক মেয়ের সঙ্গে পরকীয়া করার কারণেই  গোপনাঙ্গ কেটে দিয়েছেন বলে স্বীকার করেছেন।
এ ব্যাপারে এনাম মেডিকেল কলেজ হাসাপাতালের অপারেশন থিয়েটারের (ওটি) ইনচার্জ নাছির উদ্দিন বলেন, গোপনাঙ্গে অপারেশন করা হয়েছে। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত। ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় সুমনের স্ত্রী রোজিনাকে আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kurdish
১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ২:৩১

খুব ভাল

অন্যান্য খবর