× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার

সম্পদের হিসাব দিতে হবে ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৯:৫৪

ভূমি মন্ত্রণালয়ের অধীনে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীদের নিজস্ব সমপদের বিবরণ ফেব্রুয়ারি মাসের মধ্যে মন্ত্রণালয়ে জমা দেয়ার নির্দেশ দিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। শনিবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে বঙ্গবন্ধু হলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ নির্দেশনা দেন। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততার পুরস্কার হিসেবে আমাকে মন্ত্রী করেছেন। প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে ভূমি মন্ত্রণালয়কে আমি যেকোনো মূল্যে দুর্নীতিমুক্ত করবো।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভূমিমন্ত্রী বলেন, এ জন্য আগামী ২৮শে ফেব্রুয়ারির মধ্যে ভূমি মন্ত্রণালয়ের অধীনে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীদের নিজস্ব সমপদের বিবরণ জমা দিতে এখন আমি আপনাদের মাধ্যমে মৌখিকভাবে নির্দেশনা দিচ্ছি। মন্ত্রণালয়ে যাওয়ার পর তাদের সবাইকে লিখিতভাবে নির্দেশনা দেয়া হবে।
মন্ত্রী বলেন, মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করার জন্য শীর্ষস্থানীয় কর্মকর্তা থেকে শুরু করে একদম ইউনিয়ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের সমপদের হিসাব নেবো। স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে আমি এই মন্ত্রণালয়কে শীর্ষ ৫ মন্ত্রণালয়ের মধ্যে নিয়ে আসবো।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সাবেক সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, প্রেস ক্লাবের সাধারণ সমপাদক শুকলাল দাশ, সিইউজের সাধারণ সমপাদক হাসান ফেরদৌস, ক্লাবের যুগ্ম সমপাদক চৌধুরী ফরিদ, সাংস্কৃতিক সমপাদক শহীদুল্লাহ শাহরিয়ার, নির্বাহী সদস্য শহীদ-উল আলম, ম. শামসুল ইসলাম, সিনিয়র সাংবাদিক পঙ্কজ কুমার দস্তিদার, তপন চক্রবর্তী, মোস্তাক আহমেদ, এম নাসিরুল হক, এজাজ মাহমুদ, শফিউল আলম, একরামুল হক বুলবুলসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Liakat
১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৯:১৮

Amar name kicui nai sob sasur barir name ki boka ha ha ha

রাজিকুল ইসলাম
১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৬:৪৮

সঠিকভাবে সততা এবং স্বচ্ছতা নিয়ে সব গুলো মন্ত্রণালয়ে দূর্ণীতি বিরুধী চিরুনী অভীযান দিয়ে উপযুক্ত শাস্তি দিতে পারলে দেশ কতটা উপরে চলে যাবে

অন্যান্য খবর