× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

টাকার বিনিময়ে...

রকমারি

অনলাইন ডেস্ক | ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, ৭:০৫

অনলাইনে সবকিছুই এখন বিক্রয় হয়। আর এই সুযোগ নিয়েছে এক তরুণী। ওয়েবসাইটের নাম ‘সিন্ড্রেলা এসকোর্ট’। অর্থের বিনিময়ে মেয়েদের প্রথমবারের মতো যৌন সম্পর্ক গড়ার সুযোগ দিতেই তৈরি হয়েছে এ ওয়েবসাইট। এতে প্রোফাইল খুলেছেন লন্ডনের এমি (১৯) নামের এক তরুণী। তিনি ১ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে কুমারিত্ব বিক্রির ঘোষণা দিয়েছেন। জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফি ও পরিবারকে আর্থিক সহায়তা দিতেই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন।
এরইমধ্যে তিন জনের সঙ্গে ডেট করেছেন এমি। তারা পেশায় একজন ফুটবলার, জার্মান ব্যবসায়ী ও ওয়াল স্ট্রিট ব্যাংকার।


এমি বলেছেন, আমি আমার কুমারীত্ব বিক্রি করতে চাই কারণ আমি ভ্রমণ করতে ভালোবাসি। আমি এ থেকে পাওয়া অর্থ পড়াশোনার জন্য ব্যবহার করতে পারব। সবচেয়ে গুরুতূপূর্ণ হল আমি আমার পরিবারকেও সহায়তা দিতে পারি। এটাই মূল কারণ। আমি বিশ্বাস করি এটা যদি আমি করি তাহলে আমার ভবিষ্যৎ আরও উজ্জ্বল হবে।

সিন্ড্রেলা এসকোর্ট এর মাধ্যমে কারও সঙ্গে ডেট করতে হলে অবশ্যই জার্মানি ভ্রমণ করতে হবে। কারণ সেখানে অবাধ যৌনতা বৈধ। সিন্ড্রেলা এসকোর্ট'র মাধ্যমে কোনো মেয়ে যে অর্থ উপার্জন করবে তার ১০ ভাগ ওয়েবসাইট কর্তৃপক্ষকে দিতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর