× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার

আবার রামদেবের বিতর্কিত মন্তব্য

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৯ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার, ৪:০৩

আবারও মুসলিমদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন ভারতের যোগগুরু বাবা রামদেব। শুক্রবার তিনি বলেছেন, ভগবান শ্রী রামচন্দ্র শুধু হিন্দুদের নয়, মুসলমানদেরও পূর্বপুরুষ ছিলেন। তিনি আরো মন্তব্য করেন, রাম মন্দির নির্মাণ ভোট ব্যাংকের রাজনীতি নয়, এই মন্দির জাতীয় গর্ব। শুক্রবার তিনি এসব বিতর্কিত মন্তব্য করেন। রামমন্দির অযোধ্যায় না হলে কোথায় তৈরি হবে এ নিয়ে তিনি প্রশ্ন তোলেন। তিনি জোর দিয়ে বলেন, তিনি দৃঢ়তার সঙ্গে বিশ্বাস করেন যে, অযোধ্যাতেই তৈরি হবে রাম মন্দির। তিনি বলেন, অবশ্যই এ মন্দির সৌদি আরবের পবিত্র শহর বা ভ্যাটিকান সিটিতে নির্মাণ হবে না।  

এর আগে তিনি বলেছিলেন, রাম মন্দির নিয়ে শিগগিরই আইন নিয়ে আসা উচিত।
কারণ, মানুষ ধৈর্য হারিয়ে ফেলছে। যদি আইন না নিয়ে আসা হয় তবে লোকজন নিজেরাই মন্দির তৈরি করতে শুরু করবে এবং তা থেকে সাম্প্রদায়িক হিংসার সৃষ্টি হতে পারে।

রাম দেবের এমন মন্তব্যের কড়া সমালোচনা করেছে কংগ্রেস। বিরোধী দলের দাবি, বিজেপির কাছ থেকে সুবিধা পাওয়ার জন্যই রাম দেব অযোধ্যায় মন্দির নিয়ে উদ্যোগী হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর