× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ এপ্রিল ২০১৯, সোমবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ১০ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ৯:২৮

এটিএন বাংলায় ‘মোমেন্টস অব মিউজিক’
এটিএন বাংলায় আজ রাত ১২টায় প্রচার হবে সংগীতানুষ্ঠান ‘মোমেন্টস অব মিউজিক’। বাংলাদেশের সংগীত জগতের চারজন জনপ্রিয় তারকার অংশগ্রহণে নির্মিত হয়েছে অনুষ্ঠানটি। আড্ডা, কুইজ আর গান- মূলত এই তিনটি সেগমেন্ট দিয়েই সাজানো হয়েছে ‘মোমেন্টস অব মিউজিক’। অনুষ্ঠানে অংশ নিয়েছেন ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার, দিলশাদ নাহার (কনা) এবং ইমরান মাহমুদুল (ইমরান)। পুরোনো দিনের চলচ্চিত্রের ভিডিও গান থেকে তৈরি কুইজে অংশগ্রহণ, আড্ডা আর মৌলিক ও ডুয়েট গানে অংশ নিয়েছেন শিল্পীরা। অনুষ্ঠানে ফাহমিদা নবীর কণ্ঠে শোনা যাবে ‘চোখের কার্নিশে’ গানটি। বাপ্পা মজুমদার শোনাবেন গান ‘তুমি নাই’। কনার কণ্ঠে থাকবে ‘চাঁদের কনা’ এবং ইমরানের কণ্ঠে ‘ধোঁয়া’।
এ ছাড়া ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদারের ডুয়েট ‘তোমার চোখের মাঝে’ এবং কনা ও ইমরানের ডুয়েট গান ‘রঙ্গিলা রঙ্গিলা’ রয়েছে এ অনুষ্ঠানে। অনুষ্ঠানে পুরোনো দিনের চলচ্চিত্রের যে ভিডিও গানগুলো কুইজ পর্বে প্রচার হবে, সেগুলো হলো ‘তুমি যে আমার কবিতা’, ‘আবার এলো যে সন্ধ্যা’, ‘দুশমনি  করো না প্রিয়তমা’ এবং ‘অনেক সাধনার পরে আমি পেলাম তোমান মন’। প্রকৌশলী ও কমেডিয়ান নাভিদ মাহবুবের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন লানা খান।
চ্যানেল আইতে ‘বৃহস্পতি তুঙ্গে’
চ্যানেল আইতে আজ থেকে প্রচার শুরু হচ্ছে মালয়েশিয়ায় চিত্রায়িত ধারাবাহিক নাটক ‘বৃহস্পতি তুঙ্গে’। মোশাররফ করিম অভিনীত এবং তারই মূল ভাবনায় এ ধারাবাহিকটি পরিচালনা করেছেন রায়হান খান। এতে আরো অভিনয় করেছেন মামুনুর রশীদ, তারিক আনাম খান, মোশাররফ করিম, সাজু খাদেম, রুনা খান, সানজিদা প্রীতি, জুঁই করিম, মিশু সাব্বির, কাজী আসিফ, নাবিলা, উজ্জ্বল মাহমুদ, শহিদুল্লাহ সবুজ, এমিলা, হাফসা মুনির (মালয়েশিয়া) প্রমুখ। প্রতি রবি, বুধ, শুক্রবার রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটকটি।  
এনটিভিতে ‘মায়া মসনদ’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে রূপকথার গল্প নিয়ে ভার্চুয়াল ফ্যান্টাসি নির্ভর ধারাবাহিক ‘মায়া মসনদ’। নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। অরিন্দম গুহর গল্প ও চিত্রনাট্য রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন। পর্ব পরিচালনা করেছেন আতিকুর রহমান বেলাল এবং দৃশ্য পরিচালনায় আছেন মাকসুদুল ইমু। অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু প্রমুখ।
বাংলাভিশনে ‘খেলোয়াড়’
বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘খেলোয়াড়’। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ৫ মিনিটে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বাঁধন, মৌটুসী বিশ্বাস, ডা. এজাজ, শামীমা নাজনীন, আবদুল্লাহ্‌ রানা, নাবিলা ইসলাম, সাজ্জাদ রেজা, মুকুল সিরাজ, নীলা ইসলাম, আহসান কবীর, মুসাফির বাচ্চু, শহীদ উন নবী, জাহাঙ্গীর আলম, সোহাগ আনসারী, সাথী মাহমুদ, মাসারুক টিটু, রওনক পুষ্পা, খুশবু প্রমুখ।
মাছরাঙা টেলিভিশনে ‘হারকিউলিস’
জনপ্রিয় টিভি সিরিজ ‘হারকিউলিস’-এর স্মৃতি ভুলে যাওয়ার কথা নয় দর্শকদের। দীর্ঘদিন বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত বাংলায় ডাবিং করা এই মার্কিন সিরিজে বুঁদ হয়েছিলেন বহু মানুষ। বিশেষ করে তরুণ প্রজন্মকে দারুণ আকৃষ্ট করেছিল ‘হারকিউলিস’। এ প্রজন্মের অনেক দর্শকেরই দেখার সুযোগ হয়নি অ্যাডভেঞ্চারভিত্তিক চমৎকার এই সিরিজটি। নতুন প্রজন্মের দর্শকদের দেখার সুযোগ করে দিতে এবং পুরনো দর্শকদের স্মৃতিকে আবার নতুন করে জাগাতে মাছরাঙা টেলিভিশন প্রচার করতে যাচ্ছে ‘হারকিউলিস’। আজ থেকে সিরিজটির প্রচার শুরু হচ্ছে মাছরাঙায়। প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৯টায় প্রচার হবে এই সিরিজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর