× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার

নোয়াখালীতে ‘গাঙচিল’

বিনোদন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ১০ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ৯:২৮

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ‘গাঙচিল’ সিনেমার শুটিং চলছে। প্রথম ধাপে ৬ই ফেব্রুয়ারি থেকে ৮ দিন চলবে এ শুটিং। ২০১৪ সালে প্রকাশিত বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘সৃজিত গাঙচিল’ উপন্যাস অবলম্বনে ‘গাঙচিল’ সিনেমাটি নির্মাণ হচ্ছে। উপজেলার ৮নং চরএলাহী ইউনিয়নের গাঙচিল এলাকার নামে এ উপন্যাসটির নামকরণ করা হয়। যার গল্প তৈরি হয়েছে একটি চরে বসবাসরত মানুষদের ঘিরে। গাঙচিল এলাকার বিভিন্ন লোকেশনে এ সিনেমার বিভিন্ন দৃশ্য চিত্রায়িত হচ্ছে। গল্পটি উপন্যাসনির্ভর হলেও এটি পুরোপুরি বাণিজ্যিক সিনেমা। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এ সিনেমায় নায়ক ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও পূর্ণিমা একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন।
এ ছাড়া অতিথি হিসেবে একটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। শুটিং চলাকালীন নঈম ইমতিয়াজ নেয়ামুলের সঙ্গে আলাপকালে তিনি বলেন, মার্চের শেষদিকে সিনেমার শুটিংয়ের কাজ শেষ হবে। আশা করি, এ বছরের  মাঝামাঝি সিনেমাটি দর্শক দেখতে পাবে। ‘গাঙচিল’র চিত্রনাট্য লিখেছেন মারুফ রেহমান ও প্রিয় চট্টোপাধ্যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর