× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

‘বৃষ্টি তোমাকে দিলাম’-এর জন্য কলকাতায় জয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ৯:২৯

দুই বাংলার চলচ্চিত্রের জনপ্রিয় মুখ জয়া আহসান। বর্তমানে তিনি কলকাতায় অবস্থান করছেন। সেখানে সম্প্রতি হয়ে গেল তার অভিনীত ‘বৃষ্টি তোমাকে দিলাম’ নামে নতুন একটি ছবির মিউজিক লঞ্চিং অনুষ্ঠান। কলকাতার ট্রাম ডিপো রেস্তরাঁয় এ অনুষ্ঠানে জয়া আহসান ছাড়াও কলকাতার জনপ্রিয় শিল্পী ইমন চক্রবর্তী, অভিনেতা বাদশা মৈত্রসহ অনেকে উপস্থিত ছিলেন। এ ছবিতে তার চরিত্র নিয়ে জয়া আহসান বলেন, খুব ডাইনামিক একটা চরিত্র। ভীষণ স্ট্রং সেন্স আছে চরিত্রটার মধ্যে। একদম অন্য ধরনের ছবি। আমি কোনো সাইকোলজিক্যাল থ্রিলার ছবিতে কাজ করিনি, এবারই প্রথম।
‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবিটি অর্ণব পাল পরিচালনা
করেছেন। ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান প্রত্যুষ। ছবিটির গল্পে দেখা যাবে, জয়া আহসান ব্যক্তিত্বের বিকার সমস্যায় ভোগেন। মনোচিকিৎসকের পরামর্শে বাসা থেকে বাইরে ঘুরতে বের হন তিনি। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। এভাবে এগিয়ে যায় ছবিটির গল্প। জয়া আহসান ছাড়াও এ ছবিটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী, বাদশা মৈত্র, সুব্রত দত্ত, তনুশ্রী চট্টোপাধ্যায়, রাজেশ শর্মা প্রমুখ। ছবিটি মুক্তি পাবে শিগগির। এদিকে এ ছবির বাইরে বর্তমানে কলকাতায় বেশ কয়েকটি নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত আছে জয়া আহসান। আর শিগগিরই বাংলাদেশে তিনি তার প্রযোজনা সংস্থা সি-তে সিনেমা নিয়ে শুরু করবেন নতুন ছবি ‘ফুরুৎ’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর