× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার

সোহেল আরমানের রেকর্ড

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ৯:২৯

নির্মাতা ও অভিনেতা সোহেল আরমান বিরতির পর আবারো নির্মাণের পাশাপাশি অভিনয় করছেন। গেল ১লা ফেব্রুয়ারি ইউটিউব চ্যানেল সেভেন টিউনসে প্রকাশ হয়েছে তার নির্মিত ‘মাফলার’ শিরোনামের একটি নাটক। এটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও অভিনেত্রী তানজিন তিশা। এরইমধ্যে নাটকটি দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে। নাটকটি প্রকাশের চার দিনে ১০ লাখের বেশি দর্শক দেখেছেন। এরমধ্য দিয়ে এই নির্মাতা রেকর্ডও করলেন। কারণ এর আগে ইউটিউব চ্যানেলে কোনো নাটক চারদিনে এত দর্শক দেখেনি। এই রিপোর্ট লেখা পর্যন্ত (গতকাল) নাটকের ভিউয়ার্স হয় ১৫ লাখেরও বেশি।
সোহেল আরমান বলেন, দর্শক এভাবে নাটকটি দেখাতে আমি সত্যি আনন্দিত। এই সময়ে অনেকে বলেন, আমাদের নাটক দর্শক দেখেন না। আমি মনে করি, এরমধ্য দিয়ে সেটি মিথ্যা প্রমাণিত হলো। দর্শক আমাদের নাটক দেখেন। শুধু আমাদের দেশের দর্শক নয়, ভারতের দর্শকও আমাদের নাটক দেখেন। আমার এই নাটকের কমেন্টস বক্সে অনেক ভারতীয় দর্শক নাটকটি নিয়ে তাদের মন্তব্য প্রকাশ করেছেন। তবে আজকের এই আনন্দে বাবাকে বেশি মিস করছি। যদি বাবা নাটকটি দেখতে পারতেন তাহলে অনেক খুশি হতেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Alamgir
৯ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার, ১:২৭

যমজ১০ নাটক ২দিনে ৩৪ লাখ ভিউয়ার হয়েছি।

অন্যান্য খবর