× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার

হইচই অরজিনালে বাংলাদেশি তারকা ও নির্মাতার ছবি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ২:৫০

কলকাতার জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং অ্যাপ ‘হইচই অরজিনালে’ আসছে ভালোবাসা দিবসে পাঁচটি ওয়েব সিরিজ প্রচার হবে। পাঁচ নির্মাতার এই প্রকল্পের নাম দেয়া হয়েছে ‘পাঁচফোড়ন’। এই পাঁচটি ওয়েব ছবির মধ্যে তিনটিতেই অভিনয় করেছেন বাংলাদেশের তারকা অভিনয়শিল্পীরা। দুটি ওয়েব ছবি পরিচালনা করেছেন বাংলাদেশি পরিচালক। বাংলাদেশের সিয়াম ও নাবিলা জুটি হয়ে কাজ অভিনয় করেছেন ‘লিলিথ’ ওয়েব ছবিতে। নির্মাতা দীপঙ্কর দীপন পরিচালনা করেছেন এটি। জানা যায়, ৪০০ বছরের পুরনো ঢাকা শহরের ভবিষ্যৎ নিয়ে নির্মিত হতে হয়েছে ‘লিলিথ’। এতে সিয়াম আহমেদ একজন কমেডিয়ানের চরিত্রে অভিনয় করেন।
আর তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন আয়নাবাজিখ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। এছাড়া তৌকীর আহমেদ নির্মাণ করেছেন ‘বিরহ উত্তর’ ওয়েব ছবিটি। এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, রওনক হাসান এবং আবুল হায়াত। প্রেমের গল্পের ওপর ভিত্তি করে গড়ে উঠেছে ওয়েব সিরিজটির কাহিনী। এদিকে ‘প্রেম ছাড়ানোর গোপন উপায়’ শিরোনামের ওয়েব ছবিতে অভিনয় করেছেন জয়া আহসান। জয়ার সহশিল্পী হিসেবে এতে অনির্বাণ ভট্টাচার্য্য এবং বিক্রম চ্যাটার্জীকেও দেখা যাবে। পরিচালনা করেছেন সুমন মুখোপাধ্যায়। আগামী ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবস থেকে ধারাবাহিকভাবে প্রতিদিন এই ওয়েব ছবিগুলো দর্শক দেখতে পাবেন ভারতের ‘হইচই অরজিনালে’-এর অ্যাপে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর