× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ৮:০৯

এটিএন বাংলায় ‘লাক্স শোবিজ ওয়ার্ল্ড’
এটিএন বাংলায় আজ সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে প্রচার হবে শোবিজের খবরাখবর নিয়ে অনুষ্ঠান ‘লাক্স শোবিজ ওয়ার্ল্ড’। রুমানা আফরোজের উপস্থাপনা ও পরিচালনায় এ অনুষ্ঠানে থাকছে বাংলাদেশসহ সারা বিশ্বে ঘটে যাওয়া মিডিয়ার সামপ্রতিক ঘটনা, নতুন ছবি ও বিশ্ব সংগীতের খোঁজখবর, তারকাদের জীবনীসহ জানা অজানা তথ্য, গুঞ্জন, মিউজিক ভিডিও, টপচার্ট, পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্রের নেপথ্য গল্পসহ আরো অনেক আয়োজন। মুভি ফ্রিক, মিউজিক ম্যানিয়া, রিভিউ অব ক্ল্যাসিক, স্টার মিরর এবং ফ্লাশব্যাক সেগমেন্ট দিয়ে সাজানো হয় অনুষ্ঠানটি।
চ্যানেল আইতে আমজাদ হোসেনের ‘কাল সকালে’
আমজাদ হোসেনের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনার ছবি ‘কাল সকালে’। এতে অভিনয় করেছেন শাবনূর, ফেরদৌস, দিতি, অবন্তি, রাশেদা চৌধুরী, চ্যালেঞ্জার প্রমুখ। ছবিটি চ্যানেল আইতে প্রচার হবে আজ বিকাল ৩টা ৫ মিনিটে।
এনটিভিতে ‘মায়া মসনদ’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে রূপকথার গল্প নিয়ে ভার্চুয়াল ফ্যান্টাসি নির্ভর নতুন ধারাবাহিক ‘মায়া মসনদ’। নাটকটি প্রতি সপ্তাহের  রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। অরিন্দম গুহর গল্প ও চিত্রনাট্য রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন।
পর্ব পরিচালনা করেছেন আতিকুর রহমান বেলাল এবং দৃশ্য পরিচালনায় আছেন মাকসুদুল ইমু। অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, আবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু প্রমুখ।
আরটিভিতে ‘অর্ধেক সত্য’
আরটিভিতে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘অর্ধেক সত্য’। অঞ্জন আইচ পরিচালিত ধারাবাহিকটি প্রচার হচ্ছে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ১০টায়। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, নাদিয়া আহমেদ, ইন্তেখাব দিনার, আবুল হায়াত, শতাব্দী ওয়াদুদ, জুঁই করিম, রিমি করিম, রুনা খান, ফারুক আহমেদ, মারজুক রাসেল, রাশেদ মামুন অপু, আ.খ.ম. হাসান, তারিক স্বপন, রোমানা স্বর্ণা, সুজাত শিমুল, সাবেরী আলম, আশিষ খন্দকার, নিশা, টুটুল চৌধুরী।
বাংলাভিশনে ‘খেলোয়াড়’
বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘খেলোয়াড়’। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ৫ মিনিটে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বাঁধন, মৌটুসী বিশ্বাস, ডা. এজাজ, শামীমা নাজনীন, আবদুল্লাহ্‌ রানা, নাবিলা ইসলাম, সাজ্জাদ রেজা, মুকুল সিরাজ, নীলা ইসলাম, আহসান কবীর, মুসাফির বাচ্চু, শহীদ উন নবী, জাহাঙ্গীর আলম, সোহাগ আনসারী, সাথী মাহমুদ, মাসারুক টিটু, রওনক পুষ্পা, খুশবু প্রমুখ।
বৈশাখী টিভিতে ‘কমেডি ৪২০’
বৈশাখী টিভিতে আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘কমেডি ৪২০’। ফরিদুল হাসানের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন আমিরুল হক চৌধুরী, মীর সাব্বির, অহনা, আলভী, মুনিরা মিঠু, সিদ্দিক, হোমায়রা হিমু, তারিক স্বপন, মম মোরশেদ, ফারুক আহমেদ, কচি খন্দকার প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর