× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার

বাবুল টিভি নিয়ে মোশাররফ করিম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ৮:১১

একেবারে মফস্বল এলাকায় ব্যবসা করেন বাবুল। ডিশ সংযোগ দেয়া তার ব্যবসা। সে সূত্র ধরে এলাকায় একটা লোকাল চ্যানেলও চালায় বাবুল। সে চ্যানেলের নাম বাবুল টিভি। সেই চ্যানেলে বাংলা, হিন্দি সিনেমা চালানোর পাশাপাশি স্থানীয় লোক কিংবা ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন বানায় সে। তাই তার প্রতিষ্ঠানের নাম বাবুল মিডিয়া আর শখ করে তার আগে সুপারহিট শব্দটা জুড়ে দিয়েছে বাবুল। সেই থানা শহর থেকে একটু ভেতরের দিকে অর্থাৎ গ্রামের দিকের গরুর খাবার ব্যবসায়ী বদিউল আলম। তার একমাত্র মেয়ে বাড়ি থেকে পালিয়েছে দু’দিন হয়; মেয়ের খোঁজে হয়রান বদিউল।
তখন তার কাছে খবর আসে, মিতালী অর্থাৎ বদিউলের মেয়েকে বাবুল টিভিতে দেখা গেছে। দেরি না করে বদিউল এসে উপস্থিত হন সুপারহিট বাবুল মিডিয়ায়। তারপর গল্প অন্য দিকে মোড় নেয়। ‘সুপারহিট বাবুল মিডিয়া’ শিরোনামের একটি নাটকে এভাবে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। এই নাটকে বাবুল চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সঙ্গে জুটি বেঁেধছেন স্নিগ্ধা মোমিন। নাটকটির  কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন শাহ্‌জাহান সৌরভ। পরিচালনা করেছেন আবু হায়াৎ মাহ্‌মুদ। ১৩ই ফেব্রুয়ারি রাত নয়টা পাঁচ মিনিটে বাংলাভিশনে নাটকটি প্রচার হবে বলে জানান নির্মাতা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর