× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার

দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ৮:১২

নোয়াখালীর চরমণ্ডলে গত কয়েকদিন ধরেই চলছিল পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাঙচিল’ ছবির শুটিং। সেই শুটিং সেটে কাজ করছিলেন নায়ক ফেরদৌস এবং নায়িকা পূর্ণিমা। গতকাল সকালে শুটিং স্পটে মোটরসাইকেলের একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে দুর্ঘটনায় আহত হয়েছেন তারা। ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং চলছিল। মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা। পেছনে বসে ছিলেন ফেরদৌস। কিছু বুঝে ওঠার আগেই রাস্তায় স্লিপ কেটে তাদের মোটরসাইকেল উল্টে যায়। ফেরদৌস আর পূর্ণিমা ছিটকে গিয়ে রাস্তার পাশে পড়ে যান।
দুজনে বেশ ব্যথা পেয়েছেন। দুজনেরই শরীরের কিছু স্থানে কেটে গেছে। সেখান থেকে রক্ত ঝরেছে। তিনি আরো জানান, ঘটনার পর ফেরদৌস আর পূর্ণিমাকে বিশ্রামে রাখা হয়। কিন্তু ব্যথা বেড়ে যাওয়ায় তাদের স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা শেষে একদিনের বিশ্রামে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা। উল্লেখ্য, গত ৬ই ফেব্রুয়ারি থেকে চরমণ্ডল আর চর এলাহীতে ‘গাঙচিল’ ছবির শুটিং করছেন ফেরদৌস ও পূর্ণিমা। শনিবার তাদের সঙ্গে যোগ দিয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে ছবিটি তৈরি করছেন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর