× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

১৩ দিনেও খোঁজ মেলেনি প্রকৌশলী উজ্জ্বলের

বাংলারজমিন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ৯:৩২

১৩ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত উদ্ধার হয়নি উল্লাপাড়ার প্রকৌশলী রুহুল আমিন উজ্জ্বল। উপজেলার রাজমান দহিখেলা গ্রামের ব্যাটালিয়ান আর্মড পুলিশের উপ-পরিদর্শক রোস্তম আলীর ছেলে উজ্জ্বল গত ২৮শে জানুয়ারি বিকালে তিনি নিখোঁজ হন। উজ্জ্বল ব্রাহ্মণবাড়িয়ার মল্লিকা গ্রুপে কর্মরত একজন প্রকৌশলী। ছুটিতে বাড়ি এসে গত ২৮শে জানুয়ারি বিকালে কর্মস্থলের উদ্দেশে বাড়ি থেকে বের হন। উল্লাপাড়া শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড পর্যন্ত তার পরিবারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ ছিল। কিন্তু রাত ৮টার পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। আর সেই সময় থেকে আজ পর্যন্ত এই প্রকৌশলীর সঙ্গে তার পরিবারের কোনো যোগাযোগ নেই। নিখোঁজ রুহুল আমিন এলাকায় একজন সৎ ও সমাজসেবী হিসেবে পরিচিত।
নিখোঁজ প্রকৌশলী উজ্জ্বলের মা রফেজা বেগম জানান, তার ছেলে নিখোঁজ হবার পর ২৯ জানুয়ারি এ ব্যাপারে তিনি উল্লাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এদিন থেকে সকল আত্মীয় স্বজনের বাড়ি এবং ছেলের কর্মস্থলে খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি। ছেলেটি আদৌ বেঁচে আছে কিনা তা নিয়ে চরম উৎকণ্ঠায় রয়েছে তার পরিবার। তিনি তার ছেলে উজ্জ্বলকে উদ্ধারের জন্য ঊর্ধ্বতন আইন শৃঙ্খলা রক্ষাকারী কর্তৃপক্ষের প্রতি আবেদন জানিয়েছেন।  এ ব্যাপারে উল্লাপাড়া থানার সঙ্গে যোগাযোগ করা হলে পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, পুলিশ এখন পর্যন্ত নিখোঁজ প্রকৌশলী রুহুল আমিন উজ্জ্বলের সন্ধান করতে পারেনি। তবে তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর