× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ এপ্রিল ২০১৯, শনিবার
আলাপন

‘সেটা তো শুধু সময়ই বলতে পারবে’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ৯:৪৩

ঢালিউডের দর্শকপ্রিয় নায়ক আরিফিন শুভ এখন কলকাতায়। কারণ সেখানে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত নতুন ছবি ‘আহারে’। পুরো ছবির গল্প বিস্তৃত হয়েছে রান্না নিয়ে। ছবিতে শুভ জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে অভিনয় করেছেন। কয়েক দিন আগে মুক্তি পেয়েছে ‘আহারে’ ছবির ট্রেলার। ভারতীয় এ ছবিটির ট্রেলারে শুভকে দেখে সবাই চমকে গেছেন। আগামী ২২শে ফেব্রুয়ারি ছবিটি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। মূলত এ ছবির প্রচারণার জন্য গত শনিবার ঢাকা থেকে কলকাতায় ছুটেছেন এই তারকা।
যাওয়ার আগে তিনি মানবজমিনকে বলেন, দারুণ গল্পের ছবি ‘আহারে’। মূলত এ ছবিটি প্রথমে ভারতে তারপর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ভারতে আসছে ২২শে ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। বাংলাদেশে মুক্তির তারিখ এখনো চুড়ান্ত হয়নি। আন্তর্জাতিকভাবে মুক্তির পরিকল্পনা ভারতে মুক্তি পাওয়ার পর হবে। তাই ছবির প্রচারণার কাজে কলকাতায় যাচ্ছি। সেখানে বেশকিছু টিভি চ্যানেলে ইন্টারভিউসহ ছবির টিমের সঙ্গে প্রচারণায় অংশ নিব। ছবির কাহিনী নিয়ে শুভ বলেন, ঢাকার একজন স্বনামধন্য শেফ আর কলকাতার একজন রন্ধনশিল্পীর পরিচয়, রান্না বিনিময়, এর মধ্য থেকে ভালো লাগা তৈরি। এখানে শেফের চরিত্রে অভিনয় করেছি আমি। ছবির পরিচালক রঞ্জন ঘোষ। ভাবনা আজ ও কাল প্রযোজিত এ ছবির কাহিনী ও চিত্রনাট্য তারই। ছবিটি সবাই পছন্দ করবে বলে আশা করছি। শুভর এ বছরের প্রথম ছবি হিসেবে ‘আহারে’ মুুক্তি পাচ্ছে । ছবিটি নিয়ে বেশ আশাবাদী এই নায়ক। এদিকে গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’ ছবির কাজ শেষ করেছেন শুভ। এবার কলকাতা থেকে ফিরেই ছবির ডাবিং শুরু করবেন বলে জানিয়েছেন। শুভ জানান, ছবিটি অ্যাকশন থ্রিলার ধাঁচের। গল্প দারুণ পছন্দ হয়েছে তার। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাখ্যাত এই নায়ক বলেন, অ্যাকশন থ্রিলার গল্পের জন্য অপেক্ষা করছিলাম। এ ধরনের গল্প আমার বেশ পছন্দ। ‘সাপলুডু’ ছবিটিও এমন। কাজ করতে গিয়ে দেখেছি এ ছবির গল্পের বিস্তার বেশ বড় পরিসরে। ছবিটির ডাবিং শুরু করব কয়েকদিন পর। মাঝে বেশ কিছুদিন ছবি হাতে নেননি শুভ। অনেক ছবির প্রস্তাব পেলেও সেগুলোতে সাইন করেননি তিনি। শুভ এ বিষয়ে আগেই স্পষ্টভাবে জানান যে, দর্শকরা ঠকবেন এমন ছবিতে তিনি কাজ করবেন না। ‘সাপলুডু’ ছবিতে শুভর বিপরীতে বিদ্যা সিনহা মিম অভিনয় করেছেন। এর আগে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা। ২০১৪ সালে ছবিটি মুক্তি পায়। এরইমধ্যে শুভর কাছে জানতে চাওয়া কেমন যাবে নতুন বছর ? কি মনে হচ্ছে ? জবাবে আরিফিন শুভ বলেন, সেটা তো শুধু সময়ই বলতে পারবে। আমি শুধু কাজ করে যাচ্ছি সবটুকু দিয়ে। আগামী মার্চ মাস থেকে নতুন ছবি ‘মিশন এক্সট্রিম’ এর শুটিং শুরু করবেন এই তারকা। ছবিটি পরিচালনা করছেন ফয়সাল আহমেদ। কাহিনি, সংলাপ রচয়িতা ও চিত্রনাট্যকার সানী সানোয়ার। এ ছবির জন্য আলাদা কোনো প্রস্তুতি থাকছে কি-না জানতে চাইলে শুভ এক কথায় বলেন, সেটা এখন বলতে পারব না। তবে এটুকু বলতে চাই যে কিছু একটা করছি। মার্চে শুটিং শুরু করব এ ছবির। এর আগে দীপঙ্কর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে শুভর বিপরীতে মাহিয়া মাহি অভিনয় করেন। এবার তার বিপরীতে নায়িকা হিসেবে কাকে দর্শক দেখতে পাবেন? এ বিষয়ে শুভর কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি এখনো চুড়ান্ত হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর