× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার

খুলনায় সড়ক দুর্ঘটনায় যুবলীগ-ছাত্রলীগের ৫ নেতা নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ১০:১৬

খুলনায় সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জ পৌর যুবলীগ ও জেলা ছাত্রলীগের ৫ নেতা নিহত হয়েছেন। রোববার রাত সোয়া ১১টার দিকে খানজাহান আলী সেতুর (রূপসা সেতু) বাইপাস সড়কে ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে মর্মান্তিক এ ঘটনা ঘটে। লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল হামিদ জানান, সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, গোপালগঞ্জ পৌর যুবলীগের সহ সভাপতি সাদিকুল আলম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ, ছাত্রলীগ সদস্য অনিমুল ইসলাম ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক গাজী ওয়ালিদ মাহমুদ।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, রাত সোয়া ১১টার দিকে একটি প্রাইভেটকার রূপসা সেতু এলাকা থেকে আসছিল। অপরদিকে নগরীর জিরো পয়েন্ট এলাকা থেকে আরেকটি দ্রুতগামী ট্রাক রূপসা সেতুর দিকে যাচ্ছিল। লবণচরা থানা এলাকার খেজুর বাগান অতিক্রম করার সময় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি ট্রাকের সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর