× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

জয়ে ফিরলো জুভেন্টাস

খেলা

স্পোর্টস ডেস্ক | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ১০:৫০

সিরিআ লীগে টানা তৃতীয় ম্যাচে গোলের দেখা পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই পর্তুগিজ তারকার নৈপুণ্যে সাস্সুয়োলোকে সহজেই হারিয়েছে জুভেন্টাস। প্রতিপক্ষের মাঠে রোববার ৩-০ গোলে জেতে বর্তমান চ্যাম্পিয়নরা। গত সপ্তাহে পার্মার বিপক্ষে ঘরের মাঠে দুই গোলে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ৩-৩ ড্র করেছিল টানা সাতবারের লীগ চ্যাম্পিয়নরা।

সামি খেদিরার গোলে ম্যাচের ২৩তম মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস। ডি-বক্সের মুখ থেকে রোনালদোর জোরালো শট রুখে দেন গোলরক্ষক; কিন্তু বিপদমুক্ত করতে পারেননি তিনি। আলগা বল ফাঁকায় পেয়ে অনায়াসে জালে পাঠান জার্মান মিডফিল্ডার। ৭০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। মিরালেম পিয়ানিচের কর্নারে হেডে গোলটি করেন সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।
আসরে এই নিয়ে সর্বোচ্চ ১৮ গোল করলেন তিনি। ৮৬তম মিনিটে দলের তৃতীয় গোলটি করেন এমরে কান। রোনালদোর পাস পেয়ে বাঁ পায়ের কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে বল ঠিকানায় পাঠান খানিক আগেই বদলি নামা জার্মান এই মিডফিল্ডার। ২৩ ম্যাচে ২০ জয় ও তিন ড্রয়ে শীর্ষে থাকা ইউভেন্তুসের পয়েন্ট ৬৩। দ্বিতীয় স্থানে থাকা নাপোলির পয়েন্ট ৫২। ৪৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ইন্টার মিলান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর