× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ এপ্রিল ২০১৯, শনিবার

রাজশাহীতে দু’গ্রুপ মাদক ব্যবসায়ীর ‘গোলাগুলি’, নিহত ১

অনলাইন

অনলাইন ডেস্ক | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ১২:২৭

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও  গুলিবিনিময়ের ঘটনায় এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তার নাম ফজলুল হক ওরফে ফজলু (৪৮)। আজ ভোরে জেলার চারঘাট উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফজলু ওই গ্রামের ওহাব মুন্সির ছেলে। এ ঘটনায় রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে  ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুর রাজ্জাক খান গণমাধ্যমকে জানান, আধিপত্য বিস্তার নিয়ে আজ ভোরে চারঘাটে মাদক ব্যবসায়ীদের দু’গ্রুপের মধ্যে গুলিবিনিময় শুরু হয়।
খবর পেয়ে চারঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ১০ রাউন্ড গুলি ছোঁড়ে। পরে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

গুলিবিনিময় থামার পর ঘটনাস্থল থেকে ফজলুল হক ওরফে ফজলুর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। আবদুর রাজ্জাক খান জানান, ফজলু চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০টি মামলা রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর