× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

পানশালার পরিচারিকার সঙ্গে ১০ ঘন্টা ওয়েনে রুনি, অতঃপর...

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ৩:২৯

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একজন বারমেইড বা পানশালার পরিচারিকার সঙ্গে টানা ১০ ঘন্টা ড্রিঙ্কিং সেশন কাটিয়েছেন ইংল্যান্ড ফুটবলের সাবেক অধিনায়ক, ম্যানচেস্টার ইউনাইটেড ও এভারটনের সাবেক স্টাইকার ওয়েনে রুনি। এমন দৃশ্য ক্যামেরাবন্দি হওয়ার পর ভীষণ চটেছেন তার স্ত্রী কোলিন রুনি। শোনা যাচ্ছে তাদের দাম্পত্য জীবন ঝুলে আছে এখন। এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন ডেইলি মেইল। এতে বলা হয়েছে, ফ্লোরিডয়ার ক্লিয়ারওয়াটার বিচে গত সপ্তাহে ওই পানশালার পরিচারিকা ভিকি রোজেকের পাল্লায় পড়েন রুনি। এ সময় তিনি ডিসি ইউনাইটেডের টিমমেটদের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। অকস্মাৎ সবার চোখের আড়ালে চলে যান ওয়েনে রুনি। তাকে দেখা যায় একটি গাড়িতে ওই পরিচারিকা রোজেকের সঙ্গে।
এক পর্যায়ে তাদেরকে দেখা যায় একটি পানশালায়। সেখানে রোজেকের সঙ্গে তিনি ১০ ঘন্টা সময় কাটান একান্তে। পরে রাত আড়াইটায় সেখান থেকে বেরিয়ে আসেন।

৩৩ বছ রয়সী রুনির ওপর এ জন্য ভীষণ ক্ষেপেছেন তার স্ত্রী কোলিন। দ্য সান পত্রিকা বলছে, রুনির এমন ব্যবহারে মন আবার ভেঙে গেছে স্ত্রী কোলিনের। তিনি তাকে সাফ জানিয়ে দিয়েছেন, তুমি আবারও আমাকে অপদস্ত করেছে। এ ছাড়া কোলিন কখনো ওয়েনে রুনির ওপর ক্ষিপ্ত হন নি বলে বলা হয়। একটি সূত্র বলেছেন, রুনির এমন খবর পাওয়ার পর কোলিন রুনি আগুনের মূর্তি ধারণ করেন। তিনি বিশ্বাস করতে পারছিলেন না যে, তার স্বামীকে আবারো আরেকজন নারীর সঙ্গে আবিষ্কার করবেন তিনি। এমনটা তার জন্য ছিল ভয়াবহ বিব্রতকর। বিষয়টি যখন কোলিন জানতে পারেন তখনই তিনি বৃটেনগামী একটি বিমানে উঠে পড়তে চেয়েছিলেন বাচ্চাদের নিয়ে। যাতে রুনি একা একা যুক্তরাষ্ট্রে থাকেন।

বিষয়টি ফাঁস হয় ওয়াশিংটন ডিসিতে একটি বিমানবন্দরে ওয়েনে রুনিকে মদ্যাপ অবস্থায় কয়েক সপ্তাহ আগে গ্রেপ্তারের পর। উল্লেখ্য, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অপরাধে ২০১৭ সালে তাকে একবার আদালতে হাজির হতে হয়েছিল।

সর্বশেষ ঘটনা সম্পর্কে বলা হয়েছে, রুনি তার ডিসি ইউনাইটেডের টিমমেটদের সঙ্গে পানীয় সেবনে যোগ দিয়েছিলেন গত সপ্তাহের একদিন স্থানীয় সময় ৪টা ২০ মিনিটে। কিন্তু পর মুহূর্তেই তাকে দেখা যায় পানশালার ওই পরিচারিকা রোজেকের (৩২) সাথে। এর মাত্র কয়েকদিন আগে রুনির সঙ্গে সাক্ষাত হয়েছে তার। ওই দিন রাতে ডিসি ইউনাইটেডের এই স্ট্রাইকারকে দেখা যায় ফ্লোরিডার একটি হুটারস বারের বাইরে ক্যাশমেশিন থেকে ক্যাশ তুলছেন। তারপর তারা একটি পানশালায় হারিয়ে যান ১০ ঘন্টার জন্য। তবে তাদের মধ্যে কোনো রকম শারীরিক সম্পর্ক হয়েছে কিনা তা স্পষ্ট নয়। একটি সূত্র বলেছেন, স্বামীর এমন আচরণ নিয়ে এরই মধ্যে তাকে সতর্ক করেছেন কোলিন। এর আগে লরা সিম্পসন (৩০) নামে একজন পার্টি গার্লের সঙ্গে তিনি তিন বার গতিসীমা অতিক্রম করে গাড়ি চালানোর অভিযোগে গ্রেপ্তার হন। সে এখন থেকে দেড় বছর আগের ঘটনা। তখন থেকেই তার সংসারে সম্পর্কে আগুন জ্বলছে। ওই অপরাধে রুনিকে দুই বছরের জন্য গাড়ি চালনায় নিষেধাজ্ঞা দেয়া হয়। তখন কোলিন অন্তঃসত্ত্বা। তাদের রয়েছে তিনটি ছেলে কাই, ক্লে ও কিট। তাদেরকে নিয়ে কোলিন ছিলেন স্পেনে অবকাশ যাপনে। ডিসেম্বরে রুেিক ওয়াশিংটনের ডালেস বিমানবন্দর থেকে নেয়া হয় নিরাপত্তা হেফাজতে। এ সময় তিনি পানীয়র সঙ্গে ঘুমের ওষুদ বহন করছিলেন। তাকে জরমানা করা হয়। তারপর তাকে ছেড়ে দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর