× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ এপ্রিল ২০১৯, শনিবার

গেস্ট রিভিউ এ্যাওয়ার্ড ও গেস্ট রেটিং এ্যাওয়ার্ড পেল স্কাই সিটি হোটেল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ৬:৪৮

২০১৮ সালের গেস্ট রিভিউ এ্যাওয়ার্ড  এবং গেস্ট রেটিং এ্যাওয়ার্ড  পেয়েছে রাজধানী স্কাই সিটি হোটেল। আন্তর্জাতিকভাবে স্বীকৃত ও বহুল প্রচারিত অনলাইন বুকিং পোর্টাল ‘বুকিং ডটকম’ ও ‘এক্সপেডিয়া’ অতিথিদের অনলাইন ভিত্তিক মূল্যায়ের প্রেক্ষিতে এ দুটি সম্মাননা পেল স্কাই সিটি হোটেল। আজ হোটেলের পরিচালক তোফায়েল খান সাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজধানীর মালিবাগ মোড়ে ৪৭, সিদ্বেশ্বরী সার্কুলার রোর্ডে অবস্থিত চার তারকা মানের এ হোটেল যাত্রা শুরু হয় ২০১৭ সালের মার্চে। যাত্রার পরপরই হোটেলটি বিদেশী অতিথির ব্যাপক সাড়া পায়। ৯৫ভাগ বিদেশী অতিথি আসায় হোটেলটি আন্তর্জাতিকভাবে অনলাইনে বুকিং দেয়া প্রতিষ্ঠান বুকিং ডটকমে ব্যাপক সাড়া মিলে।

এছাড়াও অতিথিদের সেবা, খাবারের মান নিয়ে বিভিন্ন আন্তর্জাতিক অনলাইন গণমাধ্যমে ইতিবাচক প্রতিবেদন প্রকাশ হওয়ায় তাদের রেটিং বেড়েছে। ভবিষতে সেবার এ ধারা অব্যাহত থাকবে বলেও হোটেল কর্তৃপক্ষের থেকে বলা হয়েছে।     

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর