× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৯:০২

এটিএন বাংলায় ‘একুশের বই মেলা’
প্রতিবারের মতো এবারো বাঙালির প্রাণের উৎসব মাসব্যাপী অমর ২১শে বইমেলা উপলক্ষে এটিএন বাংলায় বিশেষ অনুষ্ঠান প্রচার করা হবে। ‘একুশের বইমেলা’ শিরোনামে এই অনুষ্ঠানটি আজ বিকাল ৪টা ৩০ মিনিটে প্রচার হবে। লেখক, প্রকাশক আর পাঠকের চারণভূমি এই মেলায় প্রতিদিনই প্রকাশিত হয় নতুন বই। অনুষ্ঠানে নিয়মিতভাবে নতুন বইয়ের পরিচিতি তুলে ধরা হবে দর্শকদের জন্য। প্রকাশিত নতুন বই ছাড়াও লেখক ও প্রকাশক পরিচিতি, মেলা প্রাঙ্গণে উপস্থিত দর্শকদের কথাও তুলে ধরা হবে এই অনুষ্ঠানে। ফেরদৌস আরা বন্যার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন সেলিম দৌলা খান।
চ্যানেল আইতে ‘ভালোবাসার যৌথ খামার’
চ্যানেল আইতে প্রচার চলতি বর্তমান সময়ের জনপ্রিয় নাটকগুলোর মধ্যে একটি ‘ভালোবাসার যৌথ খামার’। রাজিবুল ইসলাম রাজিবের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, তানিয়া আহমেদ, আনিসুর রহমান মিলন, শাহেদ শরীফ খান, রিচি সোলায়মান, চিত্রলেখা গুহ, সোহেল খান, ওয়াহিদা মল্লিক জলি, কচি খন্দকার, ডা. এজাজ, রফিকউল্লাহ সেলিম, মুনিরা মিঠু, নোভা, তৌসিফ, টয়া, হিমি, নাজনীন হাসান চুমকী প্রমুখ। প্রচার হবে আজ রাত ১১টা ৩০ মিনিটে।
এনটিভিতে ‘মায়া মসনদ’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে রূপকথার গল্প নিয়ে ভার্চুয়াল ফ্যান্টাসি
নির্ভর নতুন ধারাবাহিক নাটক ‘মায়া মসনদ’।
নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। অরিন্দম গুহর গল্প ও চিত্রনাট্য রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন। পর্ব পরিচালনা করেছেন আতিকুর রহমান বেলাল এবং দৃশ্য পরিচালনায় আছেন মাকসুদুল ইমু। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু প্রমুখ।
মাছরাঙা টেলিভিশনে ‘ফুল এইচডি’
প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮ টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’। অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সানজিদা প্রীতি, তারিক আনাম খান, আবুল হায়াত, আরফান আহমেদ, রাশেদ মামুন অপু, রোবেনা রেজা জুঁই করিম, দীপান্বিতা, সুষমা সরকার, শামীমা নাজনীন প্রমুখ।
বৈশাখী টিভিতে ‘ছায়াবিবি’
বৈশাখী টিভিতে আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ছায়াবিবি’। সাজ্জাদ হোসেন দোদুলের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, কাজী রাজু, মুনিরা মিঠু, লুৎফর রহমান জর্জ, আ খ ম হাসান, সিদ্দিকুর রহমান, আরফান আহমেদ, অহনা, হোমায়রা হিমু, বাবর, আলভী, মুরাদ পারভেজ প্রমুখ।
দেশ টিভিতে ‘দুলাভাই জিন্দাবাদ’
দেশ টিভিতে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হয় ধারাবাহিক নাটক ‘দুলাভাই জিন্দাবাদ’। এটির নাট্যরূপ দিয়েছেন মানস পাল। গল্প ভাবনা ও পরিচালনায় রয়েছেন শাহীন সরকার। ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আল মনসুর, ফজলুর রহমান বাবু, নিলয় আলমগীর, আ খ ম হাসান, আমিন আজাদ, তারিক স্বপন, শফিক খান দিলু, মুনিরা মিঠু, শশী, নিসা, অহনা, ঐশি, তন্দ্রা, শেলী আহসান, অধরা জাহান, ফিরোজ মিল্টন, ছোট শামিম, অহনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর