× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ এপ্রিল ২০১৯, শনিবার

ভালোবাসার বিশেষ ‘পাঁচফোড়ন’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৯:০৪

ফাগুন অডিও ভিশন বরাবরের মতো এবারো ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছে বিশেষ ‘পাঁচফোড়ন’। অনুষ্ঠানে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয় এবং ভালোবাসা নিয়ে মজার মজার আলোচনা হতে থাকে। তারই ফাঁকে ফাঁকে প্রসঙ্গ ক্রমেই আসতে থাকে গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমৎকার সব রিপোর্টিং। দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় তারকা মীর সাব্বির ও সাজু খাদেম। এবারের ‘পাঁচফোড়ন’-এ মূল গান রয়েছে ৩টি। একটি গেয়েছেন ডলি সায়ন্তনী। গানটি লিখেছেন প্রদীপ সাহা, সুর করেছেন অভি আকাশ। ঢাকার একটি মনোরম লোকেশনে গানটির চিত্রায়ণ করা হয়েছে।  আর একটি দ্বৈত গান গেয়েছেন আনিকা ও ইত্যাদি খ্যাত শিল্পী প্রতীক হাসান।
গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দ্বীপ, সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রতীক হাসান নিজেই। লোক সংগীতের সুরে ভালোবাসার কথায় আর একটি গানের চিত্রায়ণে অংশ নিয়েছেন মডেল ও অভিনেতা ইমন এবং পিয়া বিপাশা। প্রিয়জনের জন্য তালা ঝুলিয়ে ভালোবাসার বন্ধনকে ধরে রাখতে রাঙ্গামাটি শহরের কাপ্তাই হৃদের পাড়ে একটি দ্বীপে গড়ে তোলা পলওয়েল পার্কে ‘লাভ লক পয়েন্ট’-এর উপর রয়েছে একটি প্রতিবেদন। পেশায় চিকিৎসক ডা. এম এ মান্নানের পাখি প্রেমের ওপর রয়েছে একটি ভিন্ন ধরনের প্রতিবেদন। দুই তরুণ-জাহিদ ও সৌরভের কুকুর-বিড়ালদের চিকিৎসা দিয়ে সুস্থ করে তোলার জন্য গড়ে তোলা কেয়ার ফর প’স-এর ওপর রয়েছে আর একটি প্রতিবেদন। এ ছাড়াও ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকে রয়েছে বেশ কিছু মজাদার নাট্যাংশ। এগুলোতে অভিনয় করেছেন সুভাশিষ ভৌমিক, কামাল বায়েজিদ, শাহেদ আলী, ইকবাল, পুতুল, জাহিদ চৌধুরী, সজল, সাজ্জাদ সাজু, সঞ্জয়, সুবর্ণা মজুমদার, হাশিম মাসুদ, সাবরিনা নিসা, নজরুল ইসলাম, ইমিলাসহ আরো অনেকে। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে ১৪ই ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। পরিবেশিত হবে কেয়া কস্‌মেটিকস্‌ লিমিটেডের সৌজন্যে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর