× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ এপ্রিল ২০১৯, শনিবার

প্রভা জানেন না...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৯:০৯

২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মনপুরা’ ছবিতে অভিনয় করার কথা ছিল জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার। বিভিন্ন কারণে সেই সময় এই ছবিতে প্রভার অভিনয় করা হয়নি। ছবিটির শুটিংয়ের ১০ দিন আগেই জানা যায় এই ছবিতে প্রভা থাকছেন না। আর একদিন পরেই ‘মনপুরা’ মুক্তির ১০ বছর পূর্ণ হচ্ছে। কিন্তু দীর্ঘ সময় পার হওয়ার পরেও বড় পর্দায় অভিষেক হলো না এই মডেলকন্যার। তবে গেল বছর জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের সঙ্গে নির্মাতা অঞ্জন আইচের ‘রূপবতী’ শিরোনামের একটি ছবিতে প্রভা অভিনয় করবেন বলে সংবাদ প্রকাশ হয়। প্রভাও চলচ্চিত্রে অভিনয় করছেন বলে বিভিন্ন গণমাধ্যমকে জানান। এরইমধ্যে প্রায় এক বছর শেষের দিকে।
সেই ছবির এখনো শুটিং শুরু হয়নি। কখন এই ছবির নির্মাণ কাজ শুরু হবে সেটিও জানেন না এই গ্ল্যামারকন্যা। তিনি আরো বলেন, নির্মাতা আমাকে জানান কিছু সমস্যার কারণে শুটিং কাজ দেরি হচ্ছে। তবে কবে, কখন এই ছবির কাজ শুরু হবে সেটি নির্মাতাই ভালো জানেন। এই ছবির বিষয়ে এর বেশি কিছু আমি জানিনা। অনেকেই বলছেন, এই ছবিটি আদৌ নির্মাণ হওয়ার কোনো সম্ভাবনা নেই। ফলে প্রভার বড় পর্দায় আর অভিনয় করা হলো না। এদিকে এই সময়ে ছোট পর্দার কাজ নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী। নির্মাতা ও দর্শকদের কাছে ছোট পর্দায় দারুণ গ্রহণযোগ্যতা রয়েছে তার। একক নাটক ও টেলিছবিতেই এই অভিনেত্রীর ব্যস্ততা। ছোট পর্দার কাজ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, কাজের ক্ষেত্রে বরাবরই নিজের পছন্দকে গুরুত্ব দিয়ে থাকি। গল্প ও চরিত্র পছন্দ না হলে সেই কাজ করি না। গল্পে চরিত্রের ছন্দপতনের কারণে চুক্তিবদ্ধ হওয়া কাজ ছেড়ে দিয়েছেন বলেও জানান তিনি। প্রভার ভাষ্য, কোয়ান্টিটি না, আমি কোয়ালিটিতে বিশ্বাসী। আর ভালো কাজের মধ্য দিয়েই দর্শকের মনে সবসময় থাকতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর