× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার

অশ্লীলতার অভিযোগে সালমানকে বয়কট

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ১২:০৩

আলোচিত-সমালোচিত ইউটিউবার সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল ‘সালমান দ্যা ব্রাউনফিস’ এ তার অনুসারীর সংখ্যা উল্লেখযোগ্য হারে কমছে। এরইমধ্যে চ্যানেলটিতে লাখের বেশি অনুসারী আনসাবস্ক্রাইব করেছেন। ৯ ফেব্রুয়ারি সালমানের ইউটিউবে ‘অভদ্র প্রেম’ শিরোনামের একটি গান প্রকাশ হয়েছে। অশ্লীলতার অভিযোগে গানটির মাধ্যমে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন সালমান। এ মিউজিক ভিডিও প্রকাশ হওয়ার পর এটি দেখেছেন সাড়ে ৮ লাখের বেশি অনুসারী। কিন্তু এ ভিডিওতে ডিজলাইক পড়েছে ১ লাখ ৬৪ হাজার আর লাইক পড়েছে মাত্র ২৫ হাজার। মূলত ভিডিওতে দেখানো রগরগে দৃশ্যের জন্যই সমালোচনা শুরু হয়। যাতে বাড়তি মাত্রা যোগ করেন আরেক ইউটিউবার তাহসিন এন রাকিব (তাহসিনেশন)।
তিনি অনুসারীদের ‘সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে আনসাবস্ক্রাইব করার কথা বলেন। এমন ভিডিও পোষ্ট করার পর থেকেই সালমান মুক্তাদিরের চ্যানেলে আনসাবক্রাইব করার ধুম পড়ে যায়। এছাড়াও অনেকে সালমানের চ্যানেলে আনসাবস্ক্রাইব করে তাকে বয়কটের আহ্বান জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর