× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার

ব্যক্তিগত চিকিৎসক দিয়ে খালেদা জিয়ার চিকিৎসার আবেদন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ১:২১
ফাইল ফটো

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রচন্ড অসুস্থ। তাই তার ব্যক্তিগত চিকিৎসক দিয়ে চিকিৎসা করানোর জন্য আবারও আবেদন করেছেন আইনজীবীরা। আজ মঙ্গলবার পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের সাবেক কেন্দ্রীয় কারাগারে অবস্থিত ঢাকার ৯ নং বিশেষ জজ শেখ হাফিজুর রহমানের আদালতে এ আবেদন করেন খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার। তবে এ বিষয়ে আদালত পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন। এর আগে নাইকো দুর্নীতি মামলায় হাজিরার জন্য দুপুর ১২টা ২৩ মিনিটে হুইল চেয়ারে করে খালেদা জিয়াকে আদালতে হাজির করে কারা কর্তৃপক্ষ। এই নিয়ে আটবার তাকে কারা আদালতে হাজির করা হলো। শুনানি শেষে বেলা ২টা ৫ মিনিটে তাকে কারাগারে পাঠানো হয়।
খালেদা জিয়ার আইনজীবী বলেন, তার চিকিৎসার ব্যাপারে হাইকোর্টের একটি আদেশ আছে।
এর আগেও তাকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হয়েছিল। কিন্তু তার পূর্ণাঙ্গ চিকিৎসা শেষ না হতেই আবার কারাগারে নেয়া হয়। এখন তিনি প্রচন্ড অসুস্থ। তাই আমরা ব্যক্তিগত চিকিৎসকের মাধ্যমে আবারও চিকিৎসা প্রদানের অনুমতি চেয়ে আবেদন করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর