× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

বিএনপির নালিশ ন্যায়সঙ্গত: রিজভী

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৫:২৮

বিএনপির নালিশ শুধু ন্যায়সঙ্গত বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। আজ মঙ্গলবার  নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে  সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, বিএনপি’র নালিশ মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের পক্ষে ও অনাচারের বিরুদ্ধে নালিশ, বাক-স্বাধীনতা ফিরিয়ে দেওয়ার জন্য নালিশ। এই নালিশ শুধু ন্যায়সঙ্গতই নয়, এটি হচ্ছে সময়ের দাবি। রিজভী আহমেদ বলেন, বিএনপির নালিশ দেশের মানুষের শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে দেওয়ার জন্য, লুট হওয়া আর্থিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংসের কবল থেকে উদ্ধারের জন্য, নজীরবিহীন মিড-নাইট ভোটের বিরুদ্ধে নালিশ। এই নালিশ মিড-নাইট সরকারের অবৈধ সব কর্মকান্ডের বিরুদ্ধে সতর্ক সাইরেন।

অন্যায়ের বিরদ্ধে এই নালিশগুলোই প্রতিবাদের আকারে রাজপথে ঢেউ তুলবে। এসময় তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে অন্যদের পরামর্শ দেয়া থেকে বিরত থেকে সড়ক ও গণপরিবহনের দিকে নজর দেওয়ার পরামর্শ দেন।  তিনি বলেন, গণপরিবহনের নৈরাজ্যের দায়, সড়কে হাজার হাজার মানুষের মৃত্যুর দায় আপনি এড়াতে পারবেন না। গতকালও সড়কে ২০ জন মারা গেছে।
খালেদা জিয়ার অসুস্থতা আরও  বেড়েছে বলে দাবি করে রিজভী বলেন, তার সুচিকিৎসার কোনও ব্যবস্থা করা হয়নি। ব্যক্তিগত বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ নেওয়ারও কোনও সুযোগ দেওয়া হচ্ছে না। না দেওয়া হচ্ছে মুক্তি, না সুচিকিৎসা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammed Ali
১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ১০:৫৪

অহংকার পতনের মুল - কাদের সাহেব এই মহান বাক্যটি ভুলে গিয়াছেন। বিএনপিকে অনেক ধৈর্য ধরতে হবে। আমাদের আর একজন জিয়ার প্রয়োজন।

অন্যান্য খবর