× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

১৫০ মিলিয়ন ডলারের মালিক হতে যাচ্ছে বিড়াল !

রকমারি

অনলাইন ডেস্ক | ২২ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, ৭:০০

নিজের পোষা বিড়াল ‘কপেট’-এর জন্য ১৫০ মিলিয়ন ডলারের বেশি সম্পদ রেখে গেছেন সদ্য প্রয়াত বিখ্যাত ফ্যাশন ডিজাইনার কার্ল লেজারফ্যাল্ড। আট বছর বয়সী এই বিড়াল বর্তমানে পৃথিবীর অন্যতম ধনী প্রাণী, যে লেজারফ্যাল্ডের সাথে জার্মান ও জাপানে বিজ্ঞাপনের কাজ করে নিজেই তিন মিলিয়ন ডলার উপার্জন করেছে। পিপল ডট কম এর প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

গত বছর ফ্রান্স ম্যাগাজিন নিউমেরোকে দেয়া এক সাক্ষাতকারে লেজারফ্যাল্ড তার পোষা বিড়ালকে নিজের সম্পদের অন্যতম উত্তরাধীকারী ঘোষণা করেন। লেজারফ্যাল্ড মৃত্যুর আগে বিভিন্ন সাক্ষাতকারে কপেটের জন্য দুই জন সেবিকা নিয়োগের কথা জানিয়েছেন। এছাড়া তার জন্য চার বেলা খাবার ও উন্নত মানের জীতবন ব্যবস্থার কথাও জানিয়েছেন তিনি।

নিজের সাথে টুইটারে পোস্ট করে পোষা বিড়ালকে লেজারফ্যাল্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্বজুড়ে পরিচিত করে তুলেন। এই বিড়ালের নামেও একটি অ্যাকাউন্ট রয়েছে, যার অনুসারী সংখ্যা প্রায় দুই লাখ।

জার্মানির এই ফ্যাশন ডিজাইনার ফ্রান্সের ‘ফ্রান্স ফ্যাশন হাউজ শ্যানেল’ পরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন। শ্রেষ্ঠ কর্মের কারণে লেজারফ্যাল্ড একজন সৃজনশীল ব্যাক্তি হিসেবেও পরিচিত ছিলেন। ১৯৮৩ সাল থেকে মৃত্যু পর্যন্ত তিনি একই পদে বহাল ছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর