× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১০ জুলাই ২০২০, শুক্রবার

মালয়েশিয়াস্থ জালালাবাদ এসোসিয়েশনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভা

প্রবাসীদের কথা

মালয়েশিয়া প্রতিনিধি | ২৫ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ৫:৪৩

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং ঢাকার চুড়িহাট্টা অগ্নিকান্ডে নিহতদের স্মরণে মালয়েশিয়ায় শোকসভা অনুষ্ঠিত হয়েছে। জালালাবাদ এসোসিয়েশন মালয়েশিয়ার উদ্যোগে এই শোকসভা অনুষ্ঠিত হয়। রোববার কুয়ালালামপুর জালান ইম্বি রসনা বিলাস রেষ্টুরেন্টে এ শোকসভার আয়োজন করা হয়।

এসময় ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও দেশের মানুষের মঙ্গলের জন্য প্রার্থনা করা হয়। গত ২০শে ফেব্রুয়ারি ঢাকার চকবাজারে অগ্নিকান্ডে নির্মমভাবে নিহতদের প্রতি সভায় শোক প্রস্তাব উপস্থাপন ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন মালয়েশিয়া প্রবাসীরা।

সাধারণ সম্পাদক আহমাদুল কবিরের পরিচালনায় ও সহ-সভাপতি মো. মহসিনুল কুদ্দুছের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন এসোসিয়েশনের যুগ্ন সাধারণ সম্পাদক মো. এনামুল হক। বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক শেখ রুহেল দিলু, ওয়াদুদ খানঁ, হাবিবুর রহমান পারুল, মো. মানিক, নোমানুর রশিদ সায়েম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর