× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মে ২০১৯, শুক্রবার

সম্মানের সঙ্গে মৃত্যু চান নওয়াজ শরীফ

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৭ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ১২:৫৭

অসুস্থতা নিয়ে সরকারকে রাজনৈতিক অর্জনের পরিবর্তে সম্মানের মৃত্যু চান পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। তার হৃদযন্ত্রের অসুস্থতার চিকিৎসার জন্য কোট লাখপাত জেল থেকে তাকে হাসপাতালে নেয়ার চেষ্টা ব্যর্থ হওয়ার পর পরিবারের সদস্যরা তার সঙ্গে বুধবার সাক্ষাত করেন। এ সময় তিনি ওই মন্তব্য করেছেন। এ খবর দিয়েছে অনলাইন এক্সপ্রেস ট্রিবিউন।

তার সঙ্গে জেলখানায় সাক্ষাত করতে যান ছোটভাই ও পিএমএলএন দলের প্রেসিডেন্ট শাহবাজ শরীফ। এ সময় তিনি বলেছেন, ক্ষমতাসীন সরকার তাকে চিকিৎসা দেয়ার নামে আরেকটি সংশ্লিষ্ট নয় এমন একটি হাসপাতালে নেয়ার চেষ্টা করছে। তিনি তা মেনে নেবেন না। নওয়াজ শরীফ আরো অভিযোগ করেছেন, চিকিৎসার নাম করে সরকার তাকে নিয়ে রাজনৈতিক খেলা খেলছে।
বুধবার তার সঙ্গে সাক্ষাত করতে যান তার মা, মেয়ে, ভাতিজা হামজা শাহবাজ সহ পরিবারের অন্য সদস্যরা। তাদের উদ্দেশ্য ছিল নওয়াজকে কোনো একটি হাসপাতালে স্থানান্তর করা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর