× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার

কলকাতায় আটক বিস্ফোরকবোঝাই লরি

ভারত

কলকাতা প্রতিনিধি | ৯ মার্চ ২০১৯, শনিবার, ৩:৩৩

পুলওয়ামা কান্ডের জের কাটতে না কাটতেই কলকাতায় আটক করা হয়েছে বিস্ফোরকবোঝাই লরি। শনিবার ভোরবেলায় কলকাতার শ্যামবাজারের কাছে টালাব্রিজে বিস্ফোরক বোঝাই লরিটি আটক করেছে কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। এই বিস্ফোরক উদ্ধারের পরই নতুন করে সতর্ক থাকতে বলা হয়েছে সমস্ত থানাকে। গোয়েন্দাদের কাছে আগে থেকেই খবর ছিল, অন্য রাজ্য থেকে বিস্ফোরক বোঝাই একটি লরি রাজ্যে আসছে। সেইমত নজরদারি করা হচ্ছিল। পুলিশ জানিয়েছে, লরিটিকে তাড়া করে পুলিশ সেটি আটক করে। তল্লাশি চালিয়ে দেখা গেছে, এতে ২৭টি বস্তার মধ্যে রয়েছে পটাসিয়াম নাইট্রেট।

এই বিস্ফোরকের ওজন প্রায় এক হাজার কেজি।
লরিটি ওড়িশা থেকে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণার দিকে যাচ্ছিল। পুলিশ লরির চালক ও খালাসিকে গ্রেপ্তার করেছে। বাজেয়াপ্ত করা হয়েছে লরিসহ সমস্ত বিস্ফোরক। পুলিশ জিজ্ঞাসাবাদে জানার চেষ্টা করছে এই বিস্ফোরক আনার পেছনে কারা রয়েছে। কোথায়ই বা সেগুলি নিয়ে যাওয়া হচ্ছিল। আজই ধৃতদের আদালতে তোলা হবে বলে পুলিশ সুত্রে বলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর