× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

বিশ্ব নারী দিবসে এ কেমন উপহার!

এক্সক্লুসিভ

মানবজমিন ডেস্ক | ১০ মার্চ ২০১৯, রবিবার, ৯:৩৬

বিশ্ব নারী দিবসে নিজেকে পূর্ণ বিবস্ত্র অবস্থায় দর্শকদের সামনে তুলে ধরলেন ইংলিশ রিয়েলিটি তারকা, টিভি ব্যক্তিত্ব, মডেল ও কলামনিস্ট এইসলেইন হোর্গান-ওয়ালেস। শরীরের লোম তুলে ফেলার পর তিনি মেলে ধরেছেন তা। লিখেছেন, একজন নারী হওয়া আমার জন্য সবচেয়ে বড় পাওয়া। একজন শক্তিশালী নারী হওয়া আমার কাছে সবচেয়ে গর্বের। একজন পুরুষ যতটা বেদনা, পীড়া ভোগ করেন তার চেয়ে একজন নারী হিসেবে আমি বেশি বেদনা বা পীড়া ভোগ করেছি। আমরা আসলেই একে অন্য থেকে আলাদা। আমাদের আছে সৌন্দর্য্য। এটাই আমাদের শক্তি।
উল্লেখ্য, বিশ্ব নারী দিবস উপলক্ষে তিনি শরীরে জড়ানো একটি কালো শীতের পোশাক দু’হাতে সরিয়ে ধরেন। এতে পুরো উন্মুক্ত হয়ে পড়ে তার শরীর। তাতে কোনো অন্তর্বাস পর্যন্ত নেই। নেই স্পর্শকাতর অঙ্গে কোনো কাপড়। একেবারে অনাবৃত এমন ছবি প্রকাশ করেছে বৃটেনের ট্যাবলয়েড পত্রিকাগুলো। তবে তা সেন্সর করে প্রকাশ করতে হয়েছে তাদের। ওই ছবি প্রকাশ করে নারীদের উৎসাহিত করে তিনি লিখেছেন, সাহসী হও। শক্তিশালী হও। যৌন আবেদনময়ী হও। অধ্যয়নরত হও। বোদ্ধা হও। তুমি যা হতে চাও তাই হও। কারণ, নারী হিসেবে আমরা যা হতে চাই তাই হওয়ার সক্ষমতা রাখি।  
তিনি আরো লিখেছেন, নারীদের আমি ভালোবাসি। বিশ্বকে কে পরিচালনা করছে? একজন শক্তিধর নারী হওয়ার কারণে কখনো অনুতপ্ত হবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর