× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

কলম্বিয়ায় বিমান বিধ্বস্ত হয়ে মেয়র সহ নিহত ১৪

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১০ মার্চ ২০১৯, রবিবার, ১০:৪৮

কলম্বিয়ায় একটি বিমান বিধ্বস্ত হয়ে একজন মেয়র ও তার পরিবার সহ ওই বিমানের ১৪ আরোহীর সবাই নিহত হয়েছেন। নিহতদের মধ্যে রয়েছে তাতাইরা মিউনিসিপ্যালিটির মেয়র ডোরিস ভিলেগাস, তার স্বামী ও মেয়ে, বিমানটির মালিক, পাইলট জেইমি ক্যারিলো, কো-পাইলট জেইমি হেরেরা, টেকনিশিয়ান অ্যালেক্স মোরেনো। দেশটির মেটা এলাকায় বিমানটি বিধ্বস্ত হওয়ার আগে দুর্দশায় পড়েছেন বলে একটি কল দেন পাইলট। এরপরই তা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। কর্তৃপক্ষ ধারণা করছে, বিমানটির একটি ইঞ্জিন বিকল হয়ে যাওয়ার জন্য এটি বিধ্বস্ত হয়ে থাকতে পারে। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল।

বিমানটি হলো যুক্তরাষ্ট্রে তৈরি ডগলাস ডিসি-৩। দুই ইঞ্জিনবিশিষ্ট এই বিমানটি প্রথম তৈরি করা হয় যুক্তরাষ্ট্রে ১৯৩০ এর দশকে।
এ বিমানটির মালিকানা লেসার এয়ারলাইন্সের। এটি দক্ষিণের শহর সান হোসে ডেল গুয়াভিয়েরে থেকে ভিলাভিসেনসিওতে যাচ্ছিল। যাওয়ার সময় মধ্যপথে এটি বিধ্বস্ত হয়। অগ্নিনির্বাপণকারীরা বলেছেন, খারাপ আবহাওয়ার কারণে এ ঘটনা ঘটেছে বলে মনে হয় নি। আর ঘটনার পর পরই এতে আগুন ধরে যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর