× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মে ২০১৯, শুক্রবার

গাজীপুরে ২৫ লাখ টাকার লুটকৃত ফেব্রিক্স উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১১ মার্চ ২০১৯, সোমবার, ৯:০৫

 চট্টগ্রাম বন্দর থেকে গাজীপুরে একটি পোশাক কারখানায় কাভার্ডভ্যানে করে পরিবহনের সময় লুন্ঠিত ফেব্রিক্স মালামালসহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে জিএমপি’র বাসন থানা পুলিশ। এ ব্যাপারে কাভার্ডভ্যান কোম্পানীর ম্যানেজার মোসলেহ উদ্দিন কায়সার বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতরা হলো- গাজীপুর মহনগরীরর কোনাবাড়ি থানার হরিনাচালা পারিজাত এলাকার আঃ রহিমের ছেলে বাবুল হোসেন (৪০), ঝালকাঠির জেলার নলছিটি থানার হদুয়া এলাকার এনামুল হকের ছেলে আল আমিন (২৫), আল আমিনের বাবা (স্থানীয় মৌজালী খানের ছেলে) এনামুল হক (৫২) এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার পূর্ব বাসাইল এলাকার আজিজুর রহমানের ছেলে শাহ আলম (৪০)।
জিএমপি বাসন থানার অফিসার ইনচার্জ মুক্তার হোসেন জানান, গত ২৮শে ফেব্রুয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম বন্দর একটি ট্রান্সপোর্ট কোম্পানীর কভার্ডভ্যানযোগে ২৫ লাখ টাকা মূল্যের ২৫৩ ফেব্রিক্স রোল গার্মেন্ট মালপত্র (ইন্টারলাইনিং ফিউজিং) গাজীপুরের মাওনা এলাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। কিন্তু নির্ধারিত সময়েও ভ্যানটি গন্তব্যে না পৌঁছানোয় বিভিন্নস্থানে সন্ধান করতে থাকে ট্রান্সপোর্ট কোম্পানির ম্যানেজার মোসলেহ উদ্দিন কায়সার। এ সময় ভ্যানের চালক উজ্জল হোসেনের ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে ১লা মার্চ ওই ক্যাভার্ড ভ্যানের চালক মো. উজ্জল হোসেন ও কাভার্ড ভ্যানের মালিক মো. নাজমুল হাসান জানান, চট্টগ্রাম থেকে গাজীপুরের আসার সময় গত ১লা মার্চ কাভার্ডভ্যানের হেলপার পলাশ মন্ডল ভ্যানচালক মো. উজ্জল হোসেনকে সেভেনআপ’র সঙ্গে নেশা জাতীয় দ্রব্য সেবন করাকরিয়ে রাস্তার পাশে নাওজোড় নামক স্থানে ফেলে কাভার্ডভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে কাভার্ড ভ্যানের মালিক গত ৫ই মার্চ অভিযোগ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর