× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুন ২০২০, শনিবার

নারায়ণগঞ্জে চাঁদা না পেয়ে স্বামী-স্ত্রীকে হত্যার হুমকি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১১ মার্চ ২০১৯, সোমবার, ৯:০৫

নারায়ণগঞ্জে এক বাউল শিল্পী ও তার স্বামীর কাছ থেকে দাবিকৃত দুই লাখ টাকা চাঁদা না পেয়ে ওই দম্পতিকে হত্যার হুমকি দিয়েছে এক সন্ত্রাসী। গোলাম সারোয়ার নামে ওই সন্ত্রাসীর অত্যাচারে ওই বাউল শিল্পী ও তার স্বামীর প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠান গুটিয়ে নিতে হয়েছে। চাঁদা না পেয়ে সর্বশেষ সন্ত্রাসী গোলাম সারোয়ার শনিবার রাতে বাউল শিল্পী শিউলী দেওয়ান ও তার স্বামী জাহাঙ্গীর হোসেন রোমানকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি প্রদান করে। এ ব্যাপারে শিউলী দেওয়ান ফতুল্লা মডেল থানায় শনিবার রাতেই একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফতুল্লা মডেল থানার ওসি শাহ মঞ্জুর কাদের বলেন, ওই বাউল শিল্পীর কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে থানার একজন এসআইকে সেটি তদন্ত করতে দেয়া হয়েছে।
লিখিত অভিযোগে বাউল শিল্পী শিউলী দেওয়ান উল্লেখ করেন, তিনি একজন বাউল শিল্পী। ফতুল্লার গাবতলী এলাকার রফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকেন। গাবতলী এলাকার মাজার সংলগ্ন স্টালিনের মার্কেটের একটি ঘর ভাড়া নিয়ে তার স্বামী চা-পাতা বিক্রির ব্যবসা করতেন।
কিন্তু গত কয়েকদিন আগে সারোয়ার স্থানীয় এক ব্যক্তিকে বিএসটিআই’র কর্মকর্তা সাজিয়ে জাহাঙ্গীর হোসেন রোমানের দোকানে যান। সেখানে গিয়ে বিভিন্ন বাহানায় তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। তিনি ও তার স্ত্রী কোনো চাঁদা দেবেন না বলে জানালে তাদের হুমকি ধমকি দেয়া শুরু হয়। একপর্যায়ে তারা ব্যবসা বন্ধ করে দিতে বাধ্য হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর