× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

তাহিরপুরে দুই কেন্দ্রে সংঘর্ষ, পুলিশের গুলি ভোট গ্রহণ স্থগিত

বাংলারজমিন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি | ১১ মার্চ ২০১৯, সোমবার, ৯:৪১

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দীঘলবাক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জালভোট ও আধিপত্য বিস্তার নিয়ে সরকারদলীয় মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ওই কেন্দ্রের  ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয় দীঘলবাক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। দুপুর ১২টার দিকে কেন্দ্র দখল নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী করুনাসিন্ধু চৌধুরী বাবুল ও স্বতন্ত্র প্রার্থী আনিসুল হকের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস ছুড়ে পুলিশ। তবে সংঘর্ষ থামলেও এলাকায় বিরাজ করছিল উত্তেজনাকর পরিস্থিতি। এমতাবস্থায় ভোটগ্রহণ সাময়িক বন্ধ রাখেন নির্বাচন কর্মকর্তারা। পরিস্থিতির উন্নতি না হওয়ায় বেলা আড়াইটার দিকে ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করে দেয়া হয় বলে জানিয়েছেন উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম।
এদিকে, একই উপজেলার কড়ইগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও দুইপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ চার রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে বলে জানান তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দন কান্তি ধর।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর