× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

ইন্ডিয়া উইকে অংশ নিচ্ছেন বিএনপির দুই তরুণ নেতা

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ১১ মার্চ ২০১৯, সোমবার, ৯:৫৪

‘ইন্ডিয়া উইকে’ অংশ নিয়ে দেশটিতে সফরে গেছেন বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক দলের কিছু তরুণ এমপি ও নেতা। জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিনিধি হিসেবে এ সফরে গেছেন দলের সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। গতকাল ভোরে তারা ঢাকা ছেড়ে গেছেন। বিএনপি সূত্রে তথ্য জানা গেছে। সপ্তাহব্যাপী এ প্রোগ্রামে অংশ হিসেবে আজ সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ এবং বিকালে ক্ষমতাসীন বিজেপির বিদেশ নীতি নিয়ে একটি সেমিনারে অংশ নেবেন। আগামীকাল মঙ্গলবার সকালে প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ, দুপুরে রাজ্যসভা ও লোকসভার স্পিকারের সঙ্গে সাক্ষাৎ করবেন। বুধবার বিকালে বিবেকানন্দ ফাউন্ডেশনের সঙ্গে পরিচিতিপর্ব, ফরেন এ্যাফেয়ার্স কমিটি অব কংগ্রেসের সঙ্গে বৈঠকে অংশ নেবেন। পরদিন আগ্রার তাজমহল পরিদর্শন করবেন।
বৃহস্পতিবার দুপুরে মুম্বই স্টক এক্সচেঞ্জ পরিদর্শন এবং মাল্টি স্টেকহোল্ডার কনফারেন্সে অংশ নেবেন। পরদিন রিলায়েন্স জিও এক্সপেরিয়েন্স সেন্টার ও ন্যাশনাল সিনেমা জাদুঘর পরিদর্শন এবং মহারাষ্ট্রের গভর্নরের সঙ্গে বৈঠকে অংশ নেবেন। ১৬ই মার্চ প্রতিনিধি দলটির দেশে ফেরার কথা রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর