× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

পুলিশের হাত থেকে পালাতে গিয়ে গুলিবিদ্ধ আসামি

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১২ মার্চ ২০১৯, মঙ্গলবার, ৮:২০

উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে হাতকড়াসহ পালানোর সময় অটোভ্যান চালক তারা তালুকদার হত্যা মামলার অন্যতম আসামি রিপন সেখ গুলিবিদ্ধ হয়েছেন। রোববার গভীর রাতে এ ঘটনাটি ঘটে। রিপন শেখ সদর উপজেলার বাঐতারা গ্রামের ফরিদ শেখের ছেলে। উল্লাপাড়া থানার এস আই আব্দুল মতিন জানান, শনিবার রাতে উপজেলার মনিরপুর এলাকায় তারা তালুকদার নামে এক অটো ভ্যানের চালককে ছুরিকাঘাতে হত্যার পর ভ্যানটি নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে চার ছিনতাইকারী। ওই সময় স্থানীয়রা রিপনসহ দুজনকে আটক করে গণপিটুনি দিলেও বাকি দুজন পালিয়ে যায়। খবর পেয়ে রোববার সকালে জনতার হাতে আটক দুই ছিনতাইকারীকে থানা হেফাজতে নেয়া হয়। আটক অপরজন হলেন শাহজাদপুর উপজেলার ফরহাদ হোসেনের ছেলে তানভীর হোসেন জীবন (১৬)। এ ঘটনায় নিহত তারা তালুকদারের ভাই জোসনা তালুকদার বাদী হয়ে চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামিদের নামে একটি হত্যা মামলা করেন।
এরপর মামলার অন্যতম আসামি রিপনের দেয়া তথ্যের ভিত্তিতে রোববার রাতে বাকী দু-আসামিকে গ্রেপ্তারে বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানের সময় টিমটি পুকুরপাড় এলাকায় পৌঁছলে হ্যান্ডকাফসহ পালানোর চেষ্টা করে রিপন। পরে পুলিশ গুলি করলে তার হাঁটুতে গুলি লেগে আহত হন। রাতেই তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর