× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

নারায়ণগঞ্জে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবে শ্রমিক নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১২ মার্চ ২০১৯, মঙ্গলবার, ৮:২১

ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে বাল্কহেডের ধাক্কায় শ্রমিকবাহী ট্রলার ডুবে একজন নিহত হয়েছে। রোববার রাতে একটি বাল্কহেডের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়। ওই সময় ট্রলারে থাকা অন্য শ্রমিকরা সাঁতরে এবং পাশদিয়ে যাওয়া লঞ্চ থেকে ফেলা বয়া ধরে প্রাণে রক্ষা পেলেও নিখোঁজ থাকেন সত্যেন্দ্র দাস (৫৫) নামে এক শ্রমিক। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা সোমবার সকাল থেকে ডুবে যাওয়া ট্রলার ও নিখোঁজ শ্রমিকের সন্ধানে উদ্ধার কাজ শুরু করে। দুপুরে ডুবুরি দল নদীর ফতুল্লার ধর্মগঞ্জ এলাকা থেকে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করে। ট্রলারের ভেতর থেকেই সত্যেন্দ্র দাসের মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সত্যেন্দ্র দাস ফতুল্লার পাগলা এলাকার বাসিন্দা। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, সোমবার সকাল ৬টা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিসহ আট সদস্যের একটি দল উদ্ধার কাজ শুরু করে।
দুপুর সাড়ে ১২টায় ডুবে যাওয়া ট্রলারটি শনাক্ত করে সেটি উদ্ধার করা হয়। পরে ওই ট্রলার থেকেই নিখোঁজ সত্যেন্দ্র দাসের মরদেহ উদ্ধার করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর