× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মে ২০১৯, শুক্রবার

বেকহ্যাম বান্ধবীর পুরো নগ্ন পোজ

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১২ মার্চ ২০১৯, মঙ্গলবার, ১০:৫৬

ইংলিশ সাবেক অধিনায়ক ডেভিড বেকহ্যামের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে উঠেছে ড্যানিস মডেল হেলেনা ক্রিশ্চেনসেনের। তা নিয়ে ক্ষিপ্ত বেকহ্যামপত্নি ভিক্টোরিয়া বেকহ্যাম। এর মাত্র কয়েকটি দিন পরেই সেই হেলেনা ক্রিশ্চেনসেন একদম নগ্ন হয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন। তার শরীরে সুতা বলতে কোনো আবরণ ছিল না। না কোনো অলঙ্কার, না পায়ে জুতাÑ কিছুই ছিল না তার শরীরে। একগাঁদা বাক্সের ভিতর তাকে পুরো নগ্ন হয়ে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যায়। তবে নারীত্ব রক্ষা করেছেন হাত ব্যবহার করে। নিজেই এমন ছবি পোস্ট করেছেন তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে। এতে লিখেছেন, একটি বিস্ময়কর বইয়ের প্রকল্পে চমৎকার কাজ করেছেন বক্সিং হেলেনা। এখানে তার দু’চারটা তুলে ধরা হলো।

উল্লেখ্য, সাবেক স্পাইস গার্লখ্যাত ভিক্টোরিয়া বেকহ্যাম যখন জানতে পারেন তার স্বামী ডেভিড বেকহ্যামের সঙ্গে হেলেনা ক্রিশ্চেনসেনের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠছে, তখন তিনি ভীষণ ক্ষিপ্ত হয়েছিলেন। ডেনমার্কের মডেল হেলেনা ক্রিশ্চেনসেনের বয়স এখন ৫০ বছর। আর বেকহ্যামের ৪৩। তার স্ত্রী ভিক্টোরিয়া ৪৪। গত বছর ডিসেম্বরে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে একটি পার্টিতে ডেভিড বেকহ্যাম ও হেলেনা ক্রিশ্চেনসেনের একটি অন্তরঙ্গ সেলফি পোস্ট করেছিলেন হেলেনা ক্রিশ্চেনসেন। এরপর নারী সেলিব্রেটিদের সঙ্গে ডেভিড বেকহ্যামের ঘনিষ্ঠ বন্ধুত্ব নিয়ে ভিক্টোরিয়া নার্ভাস হয়ে পড়েছিলেন বলে তাদের ঘনিষ্ঠ সূত্রগুলো দাবি করেন।

ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়েল মাদ্রিদ ক্লাবের সাবেক তারকা ডেভিড বেকহ্যাম এডিদাস অ্যান্ড বৃটিশ ফ্যাশন কাউন্সিলে একটি পার্টি আয়োজন করেছিলেন। সেখানেই চুটিয়ে আড্ডা মারেন ডেভিড বেকহ্যাম ও হেলেনা। এতে বেকহ্যামের সঙ্গে যোগ দিয়েছিলেন ডেভ গার্ডনার (৪২)। গার্ডনারের সঙ্গে যোগ হয়েছিলেন সেলিব্রেটি সঙ্গীতশিল্পী মার্ক অ্যান্থনি (৫০), ফারেল উইলিয়ামস (৪৫)। আবার গার্ডনার ও তার মডেল স্ত্রী লিভ টেলরের ঘনিষ্ঠ বন্ধু হলেন হেলেনা। তার ফ্রান্সের দক্ষিণে নিয়মিত একত্রিত হন। ফলে বেশ কিছু উচ্চ পর্যায়ের নারীর সঙ্গে ডেভিড বেকহ্যামের যে বন্ধুত্ব গড়ে উঠছিল তা নিয়ে এক অস্বস্তিতে ছিলেন ভিক্টোরিয়া। বেকহ্যামের সঙ্গে এমন সম্পর্ক গড়ে উঠেছে অভিনেত্রী চারলিজ থেরন (৪৩), মডেল রোজি হান্টিংটন-হোয়াইটলি (৩১), গায়িকা রিটা ওরা (২৮), ফ্যাশন ডিজাইনার ও মডেল অ্যালেক্সা চুং (৩৫)-এর মতো নারীদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কোরাল
১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৩:২৫

জনাব নুর এর বক্তব্যের সাথে সহমত পোষণ করছি।

noor
১২ মার্চ ২০১৯, মঙ্গলবার, ২:২৩

জনাব, আমাদের দেশের মানুষ ধর্ম পরায়ন। প্রত্যেকে ধর্ম মতে চলে। কি দরকার ছিল বেকহ্যাম বান্ধবীর পুরো নগ্ন ছবি আপনার কাগজে দেয়ার। যা দেখে সমাজ, জাতি, যুব সমাজ, সবাই কুরুচি মন্তব্য করতে পারে। নাকি আপনি এগুলো পছন্দ করেন। এ ছবি দিয়ে তো আপনার আমার বা দেশের মানুষের কোন কাজে আসবে না। তাহলে কেন ??????????

অন্যান্য খবর