× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

তৌহিদের ব্যাটে জিতলো গাজী ক্রিকেটার্স

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৩ মার্চ ২০১৯, বুধবার, ৮:৩০

লিস্ট ‘এ’ ক্যারিয়ারের সেরা ইনিংস খেলে মঙ্গলবার ডিপিএলে বিকেএসপির বিপক্ষে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে জয় এনে দিলেন তৌহিদ তারেক। নারায়ণগঞ্জের ফতুল্লায় ১২তম ম্যাচে আগে ব্যাট করতে নেমে ২৪৯ রান সংগ্রহ করে বিকেএসপি। জবাবে তৌহিদের অপরাজিত ৭৬ রানের সুবাদে ৪ উইকেটের জয় তুলে নেয় গাজী গ্রুপ। ডিপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে এটি গাজী গ্রুপের প্রথম জয়। আর বিপকেএসপির টানা দ্বিতীয় হার। ম্যাচসেরা হন তৌহিদ।
২৫০ রান তাড়া করতে নেমে ৯২ রানে ৪ উইকেট হারিয়ে বসে গাজী ক্রিকেটার্স। একে একে বিদায় নেন ওপেনার রনি তালুকদার (১৫) , অধিনায়ক ইমরুল কায়েস (৪), শামসুর রহমান শুভ (২৩) ও পারভেজ রুসুল (১)।
এক প্রান্ত আগলে রেখে খেলছিলেন মেহেদি হাসান। কিন্তু দলীয় ১৪০ রানে বিদায় নেন তিনিও। ৭৩ বলে ৯টি বাউন্ডারি ও এক ওভার বাউন্ডারিতে ৭০ রান করেন মেহেদি। এরপর দলের দায়িত্ব কাঁধে তুলে নেন তৌহিদ। ষষ্ঠ উইকেটে শামসুল ইসলামের (১৫) সঙ্গে ৪৫ রানে জুটি গড়েন তিনি। শামসুলের বিদায়ের পর আবু হায়দার রনিকে নিয়ে একেবারে গাজীর জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন তৌহিদ। ৯৩ বলে ৭৬ রানের দায়িত্বশীল ইনিংসটি তিনি সাজান সমান তিনটি করে চার-ছক্কায়। রনির অবদানও স্বীকার করতে হবে। পেসার হয়েও ২৪ বলে ৩২ রানে অপরাজিত ছিলেন তিনি।
এর আগে ব্যাট করতে নেমে ১৫০ রানের ওপেনিং জুটি গড়েও ২৪৯ রানের বেশি তুলতে পারেনি বিকেএসপি। দলের পক্ষে সর্বোচ্চ ৯৩ বলে ৮৫ রান করেন অনূর্ধ্ব-১৯ দলের ওপেনার মাহমুদুল হাসান জয়। আমিনুল ইসলাম অপরাজিত থাকেন ৬৩ রানে। গাজী ক্রিকেটার্সের পক্ষে বাঁহাতি পেসার আবু হায়দার রনি ও ডানহাতি পেসার কামরুল ইসলাম রাব্বি সমান ২টি করে উইকেট লাভ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর