× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

‘জাহলাম’ নিয়ে চলচ্চিত্র, অভিনয় করবেন রিজু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ মার্চ ২০১৯, বুধবার, ১০:৩৯

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা ৩৩ মামলার ‘ভুল আসামি’ জাহালমের কথা নিশ্চয়ই পাঠকদের মনে আছে? ভাগ্যের নির্মম পরিহাসে বিনা অপরাধে ৩ বছর কারাগারে বন্দি ছিলেন তিনি। এবার এই ‘জাহলাম’-কে নিয়ে নির্মাণ হতে যাচ্ছে চলচ্চিত্র। এটি নির্মাণ করবেন মারিয়া আফরিন তুষার। তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, চলচ্চিত্রটিতে নাম ভূমিকায় অভিনয় করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক রিয়াজুল রিজু। শুধু তিনিই নন, এ চলচ্চিত্রের প্রধান সব চরিত্রেই অভিনয় করবেন আরও ১৪ নির্মাতা। বাকিদের নাম শিগগিরই জানিয়ে দেয়া হবে। এদিকে রিয়াজুল রিজু পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেন।
তিনি বলেন, এর আগে নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি। তবে এবারের চরিত্রটি আমার কাছে বিশেষ একটি চরিত্র।

আমি এরইমধ্যে এ চরিত্রটি নিয়ে মনোযোগি হয়েছি, চরিত্রটি নিয়ে গবেষণা করছি। এরইমধ্যে নির্মাতাসহ পাটকলেও যাব। তারা কিভাবে কাজ করে সেগুলো দেখব। পাটকল শ্রমিকদের নিয়ে যেহেতু কাহিনী তাই সেদিকে মনোযোগ দিচ্ছি। আর কিভাবে কাজটি ভালোভাবে করা যায় সেটাও ভাবছি। আমি কাজটি নিয়ে আশাবাদী। এ চলচ্চিত্রে পুলিশ, উকিল, সাংবাদিক সব চরিত্রই থাকবে। নির্মাতা খুব শিগগিরই মহরত করে বাকি চরিত্রগুলোর শিল্পী কারা হচ্ছেন তা জানিয়ে দিবেন। ‘জাহালম’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে মহরতের দুই মাস পর। মানিকগঞ্জ ও টাঙ্গাইলের মাঝামাঝি কোনো স্থানে এর দৃশ্যধারণ হবে বলে জানা যায়। চলচ্চিত্রটি প্রযোজনা করছে নির্মাতার প্রযোজনা প্রতিষ্ঠান মারিয়া তুষার ফিল্মস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর