× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

প্রিয়াংকা গান্ধী প্রথম টুইটে যা লিখেছেন...

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৩ মার্চ ২০১৯, বুধবার, ১২:৫৭

ভারতের ঐতিহ্যবাহী রাজনৈতিক দলের নতুন নিয়োজিত সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধী ভদ্র তার টুইটে তুলে ধরেছেন মহাত্মা গান্ধীর বাক্য। সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং, ইউপিএ চেয়ারপারসন সোনিয়া গান্ধী, ভাই ও কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী সহ দলের শীর্ষ নেতাদের সঙ্গে মঙ্গলবার তিনি প্রথম কংগ্রেসের বড় অনুষ্ঠানে যোগ দেন। এদিন দলের ওয়ার্কিং কমিটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাট থেকে তাদের নির্বাচনী প্রচারণা শুরু করে। সেখানে নির্বাচনী কৌশল নিয়ে আলোচনা হয়। রাজনীতিতে অভিষেক হওয়া প্রিয়াংকা গান্ধী এদিন ওই অনুষ্ঠানে প্রথম ভাষণ রাখেন।

এদিন বৈঠকের আগে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মহাত্মা গান্ধীর সবরমতি আশ্রমে যোগ দেন প্রিয়াংকা। সেখানে শ্রদ্ধা নিবেদন করেন। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।

পরে তিনি তার অফিসিয়াল টুইটারে ওই আশ্রমে শ্রদ্ধা নিবেদন নিয়ে লিখেছেন। প্রথম টুইটে তিনি লিখেছেন, সবরমতির সাধারণ মর্যাদা হলো সত্য এখনও বেঁচে আছে। এর পরেই দ্বিতীয় টুইট করেন তিনি। তাতে তিনি মহাত্মা গান্ধী ব্যবহৃত চাকার ছবি যুক্ত করেন এবং তার আপ্ত বাক্য ব্যবহার করেন। প্রিয়াংকা এতে লিখেছেন, আমি সহিংসতার বিরোধী। কারণ, যখনই ভাল কিছু করতে যাওয়া হয়, এসব ভাল হয় অস্থায়ী। কিন্তু অশুভ স্থায়ী হয়ে যায়।

রাজনীতিতে অভিষেকের পর এদিন প্রথম জনসভায় দেয়া বক্তব্যে প্রিয়াংকা আহ্বান জানান জনসাধারণের প্রতি। তিনি বলেন, তাদেরকে যেসব ইস্যু ভাবায় সেদিকে জনগণের দৃষ্টি দেয়া উচিত। এ সময় তিনি এসব ইস্যতে জনগণের কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর