× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার

‘হবু বউ’ নিয়ে আসিফ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ মার্চ ২০১৯, বুধবার, ৫:৩৯

গত দু’বছর ধরেই নানা ধরনের চমক নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় সংগীত তারকা আসিফ আকবর। একেক গানে একেক রূপে হাজির হচ্ছেন তিনি। তবে এবার নতুন খবর দিলেন তিনি। ‘হবু বউ’ কে পরিচয় করিয়ে দেবেন তিনি! বিষয়টি অবাক করার মতো হলেও ঘটছে তাই। গানে গানে হবু বউয়ের কথা জানাবেন আসিফ। খুব শিগগির প্রকাশ হতে যাচ্ছে তার নতুন গান। শিরোনাম ‘হবু বউ’। গানটির কথা-সুর করেছেন রোহান মাহমুদ।
ভিডিও নির্মাণও করেছেন তিনি। আর গানটির সংগীতায়োজন করেছেন রেমো বিপ্লব। আসিফের সঙ্গে এ গানে ‘হবু বউ’ রূপে হাজির হবেন সুষ্মিতা সিনহা। এম আর বেস্ট মিডিয়া থেকে প্রকাশ হয়েছে এ গানটি। আসিফ এরইমধ্যে এ গানটি প্রকাশের ঘোষণা দিয়েছেন। তিনি বলেন, বেকার ও পেশাদার শিকারি সমালোচকদের আরো বেশি বেশি জ্বালাতে শিগগিরই আসছে ‘হবু বউ’। বিনোদনপ্রিয় দর্শক-শ্রোতাদের জন্য নাচে গানে ভরপুর এ মিউজিক ভিডিওটি একটি বিশেষ উপহার।
আমার বিশ্বাস বরাবরের মতো এ গানটিও উপভোগ করবেন সবাই। এদিকে আসিফ এ গানের বাইরেও নিয়মিত নতুন গান রেকর্ডিং ও মিউজিক ভিডিওর শুটিং নিয়ে যারপরনাই ব্যস্ত সময় পার করছেন। চলতি বছর তার ১৩০টি গান প্রকাশের কথা রয়েছে। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন এ সংগীত তারকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর