× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার

রেগে গেলেন কারিনা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫৯

তৈমুর আলী খান ভারতের মোস্ট পপুলার স্টার কিড। এই নিয়ে কোনো সন্দেহ নেই। তৈমুরকে নিয়ে বেশ কৌতূহল এ প্রজন্মের। কারিনা-সাইফপুত্র কী করছে, কী পোশাক পরছে, কোথায় যাচ্ছে, কী খাচ্ছে সব কিছুর খোঁজ রাখেন তারা। এইটুকু বয়সে সবসময় খবরের শিরোনামে থাকেন ছোট নবাব। আর তাকে দেখভালের সুবাদে প্রচারের আলোয় এখন তৈমুরের ন্যানি। মাঝবয়সী এই মহিলার বেতন হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়। রিপোর্ট বলছে তৈমুরের ন্যানি দেশের আমলাদের থেকেও বেশি বেতন পান।
তার মাসিক বেতন দেড় লাখ টাকা। এছাড়া ওভারটাইম করলে এক্সট্রা রোজগারের সুযোগ। রয়েছে আরো নানা সুযোগ-সুবিধা। খান পরিবারের সূত্র এসব জানিয়েছে। এক্সট্রা ঘণ্টা কাজ করলে কোনো কোনো মাসে সেটা ১ লাখ ৭৫ হাজার টাকা ছাড়িয়ে যায়। প্রতি এক্সট্রা ঘণ্টার জন্য ওভারটাইম ফি রয়েছে। এই নিয়ে করিনাকে প্রশ্ন ছুড়ে দেন আরবাজ খান। একটি টিভি চ্যানেলে আরবাজ খানের চ্যাট শোয়ে আসেন করিনা কাপুর। সেখানে আরবাজ কারিনাকে বলেন, সোশ্যাল মিডিয়াতে তৈমুরের ন্যানির বেতন নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। বিষয়টি নিয়ে তুমি কি বলবে? প্রশ্ন শুনে রেগে যান কারিনা। এর উত্তরে কড়া জবাব দেন তিনি। বলেন, সন্তানের খুশি ও নিরাপত্তা থেকে বড় কিছু নয়। এর  কোনো মূল্য হয় না। এই নিয়ে যারা বাড়াবাড়ি করছেন তাদের মানসিকতায় সমস্যা আছে। অথবা কোনো কাজ নেই। না হলে এ বিষয় নিয়ে এত কথা হবে কেন? আর আমি এসবকে পাত্তাও দিতে চাই না। কারণ, আমারটা আমিই বুঝি। কারো বোঝার দরকার নেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর