× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

কমলগঞ্জে স্কুলছাত্রীর ওপর এসিড নিক্ষেপ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫১

সেলাই কাজ না শিখানোর কারণে রাস্তা আটকিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে এসিড নিক্ষেপ করেছে এক দুর্বৃত্ত। ঘটনাটি ঘটেছে জেলার কমলগঞ্জ উপজেলার দক্ষিণ পালিত কোনা এলাকায়। আহত রিমা বেগম মৌলভীবাজার ২৫০ শয্যা  হাসপাতালে চিকিৎসাধীন। আহত রিমার পরিবার ও স্বজনরা জানান, একই উপজেলার বৃন্দাবনপুর গ্রামের হীরা মিয়ার কন্যা রিমা বেগম মঙ্গলবার বিকালে পার্শ্ববর্তী এলাকার বড় বোনের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে জমসেদ মিয়া নামের এক ব্যক্তি তাকে রাস্তা থেকে ধরে নিয়ে একটি কক্ষে আটকিয়ে এসিড নিক্ষেপ করে। এসিডে তার গলার নিচ ও মুখ ঝলসে যায়। পরে এলাকাবাসী তাকে আহত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। রিমা কমলগঞ্জের আবুল ফজল উচ্চ বিদ্যালয়ের নবম  শ্রেণির ছাত্রী। জানা  গেছে, এসিড নিক্ষেপকারী জমসেদের মেয়ে সুহানা বেগম সেলাই কাজ শিখা নিয়ে রিমার সঙ্গে বিরোধ সৃষ্টি হয়।
এ বিষয়টি সুহানা তার বাবা জমসেদের কাছে জানালে ক্ষিপ্ত হয়ে রিমার গায়ে এসিড ঢেলে দেয়। আহত রিমার বাবা হীরা মিয়া বলেন, মেয়ের চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় তিনি মামলা করতে পারেননি। তবে তিনি তার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কে ফোনে এই বিষয়টি জানিয়েছেন। তিনি তাকে মামলা করার কথা বলেছেন। এই ঘটনায় তিনি মামলার প্রস্তুতিও নিচ্ছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর