× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

আখাউড়ায় আওয়ামী লীগ নেতার ওপর হামলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫১

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন বাবুলের ওপর হামলা হয়েছে। এ সময় তার কাছ থেকে নগদ ১ লাখ ৮৩ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। গত মঙ্গলবার দুপুরে আখাউড়া-আগরতলা সড়কে উপজেলা পরিষদের সামনে এই ঘটনা ঘটে। এব্যাপারে ওই রাতে থানায় একটি অভিযোগ দিয়েছেন ঘটনার শিকার ওই ব্যবসায়ী। মনির হোসেন বাবুল জানান, তিনি সেখানে আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের সাবেক সভাপতি শফিকুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়েছিলেন পাথর ব্যবসার বিষয়ে কথা বলতে। সেখান থেকে বের হয়ে মোটরসাইকেলে ওঠার সময় তার ওপর হামলা হয়। প্রথমে এসে একজন তার মোটরসাইকেলের চাবি ছিনিয়ে নেয়। এরপর আরো কয়েকজন এসে অতর্কিতে হামলা করে।
এ সময় তিনি মোটরসাইকেল থেকে নিচে পড়ে যান। হামলাকারীদের মধ্যে  শাহিন ও দেবাশীষ ঘোষ হৃদয়কে প্রত্যক্ষদর্শীরা চিনতে পেরেছে বলে বাবুল জানান। পরে তিনি শফিকুল ইসলামের নাম ধরে ডাকতে শুরু করলে হামলাকারীরা পালিয়ে যায়। তবে কি কারণে তার ওপর হামলা সেটি তিনি জানেন না। এব্যাপারে রাতে থানায় তিনি একটি অভিযোগ দেন। এব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী বলেন, টাকা ছিনতাই করার বিষয়টি আমি জানি না।
তার সঙ্গে ধাক্কাধাক্কি হয়েছে আর মোটরসাইকেলের চাবি নিয়ে গেছে। তিনি যে অভিযোগ দিয়েছেন তা তদন্ত করে দেখা হচ্ছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর